মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

পাওনা টাকা চাওয়ায় ঢাকায় যুবককে পিটিয়ে হত্যা

ম যাযাদি রিপোর্ট
  ২৭ নভেম্বর ২০২০, ০০:০০

পাওনা টাকা চাওয়ায় রাজধানীর শাহজাহানপুরে সুজন হাওলাদার (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতের এ ঘটনায় শান্তা ও রেনু বেগম নামের দুই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহতের ভগ্নিপতি মো. শাহিন জানান, সুজন হাওলাদার পেশায় কাঠমিস্ত্রি। বসবাস করেন ৫/এ, দক্ষিণ শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে। একই এলাকার রবু নামে এক ছেলের কাছে ৬শ টাকা পাইতো সুজন। ওই টাকা চাওয়াকে কেন্দ্র করে বুধবার দুপুরের দিকে কথা কাটাকাটা হয়। পরে এ নিয়ে রবু ও তার বন্ধু এরশাদ, হৃদয়, শান্তা, রেনু ও জসিম ইট লাঠিসোটা দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর আহত করে সুজনকে। এরপর গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে রাতেই শ্যামলী প্রাইম হাসপাতাল যাওয়ার সময় পথেই সুজনের মৃতু্য হয়।

শাহজাহানপুর থানার উপপরিদর্শক এসআই মো. আবুল আনছার জানান, খবর পেয়ে বুধবার রাতে শ্যামলী প্রাইম হাসপাতালের সামনে অ্যাম্ু্বলেন্স থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বৃহস্পতিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় ছয়জনকে আসামি করে নিহতের বাবা বাদী হয়ে মামলা করেছেন। পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে শান্তা ও রেনু বেগমকে গ্রেপ্তার করে। নিহত সুজন শরিয়তপুর জেলার পালং উপজেলার পশ্চিম সোনামুখি গ্রামের মো. আ. রহমান হাওলাদারের ছেলে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে