মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৫ নভেম্বর ২০২০, ০০:০০

তালাক দেওয়ায়

অ্যাসিড নিক্ষেপ

ম বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়ে তালাক দেওয়ায় নার্গিস আক্তার নুপুর (২৭) নামে এক নারীকে অ্যাসিডে ঝলসে দেওয়া হয়েছে। সোমবার রাতে উপজেলার জোয়াড়ী ইউনিয়নের কামারদহ গ্রামে এ মর্মান্তিক

ঘটনা ঘটে।

আহত নুপুর কামারদহ গ্রামের আনোয়ার হোসেন তাজেমের মেয়ে এবং আহম্মেদপুর গ্রামের রাহাত আলীর ছেলে আবু তালেবের সাবেক স্ত্রী। নুপুরের বাবা বলেন, সাত দিন আগে আমার মেয়ে তালেবকে তালাক দেয়। সোমবার সন্ধ্যার পর নুপুর বাড়ির উঠানে হাঁটাহাঁটি করছিল। এ সময় আবু তালেব তার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। নুপুরের চিৎকারে স্বজনরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় শেখ হাসিনা বার্ন ইউনিটে ভর্তি করা হয়। তিনি ডাক্তারের বরাত দিয়ে বলেন, নুপুরের মুখের একটি অংশসহ শরীরের বিভিন্ন অংশ অ্যাসিডে ঝলসে গেছে।

স্থানীয়রা জানান, আবু তালেব ডাকাতিসহ একাধিক মামলার আসামি। বিয়ের পর থেকেই তাদের মধ্যে দ্বন্দ্ব-কলহ লেগে থাকত। অতিষ্ঠ হয়ে নুপুর আবু তালেবকে তালাক দিতে বাধ্য হয়েছে। বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম বলেন, রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত আবু তালেবকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার সকালে তাকে জেলহাজতে পাঠানো হয়।

এক হাজার টাকার

জন্য ভাইকে হত্যা

ম পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার পলাশবাড়ীতে ১ হাজার টাকা নিয়ে বিরোধে ছোট ভাই সোলায়মান সরকার শাপলার (৪৩) প্রাণ কাড়লেন বড় ভাই আদম সরকার (৪৬)। সোমবার রাত ৯টার দিকে উপজেলার ঢোলভাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। তারা উপজেলার মহদীপুর ইউনিয়নের ঝালিঙ্গী গ্রামের মৃত আলাউদ্দিন সরকারের ছেলে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে নিহতের স্ত্রী শাহানাজ ফৌজিয়া বাদী হয়ে পলাশবাড়ী থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় উলেস্নখ করা হয়, পৈতৃক সম্পত্তি নিয়ে আদম ও শাপলার মধ্যে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে পলাশবাড়ী কালিবাড়ী হাটে তাদের ভাড়াটিয়া থেকে দোকান ভাড়া বাবদ ১ হাজার টাকা গ্রহণ করেন শাপলা। পরে রাত ৯টার দিকে ঢোলভাঙ্গা বাজারে ওই টাকা নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাগ্বিতন্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে পাশের ওষুধের দোকান থেকে একটি কেচি (সিজার) নিয়ে শাপলাকে তাড়া করে। এ সময় শাপলা পা পিছলে পড়ে গেলে এ সময় আদম তার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে নেওয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে মৃতু্যর কোলে ঢলে পড়েন শাপলা।  

পলাশবাড়ী থানার ওসি মাসুদ রানা জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পলাতক আসামি আদম আলীকে গ্রেপ্তারে পুলিশি তৎপরতা

অব্যাহত আছে।

মোটরসাইকেলের

ধাক্কায় বৃদ্ধা নিহত

ম কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর কলাপাড়ায় জামাতার বাড়ি থেকে নিজের বাড়ি ফেরার পথে মোটরসাইকেলের ধাক্কায় জয়গুন বিবি (৭৫) নামে এক বৃদ্ধার মৃতু্য হয়েছে। সোমবার সন্ধ্যার দিকে উপজেলার বালিয়াতলী ইউনিয়নের বাইশাখোলা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা উদ্ধার করে তাকে কলাপাড়া উপজেলা স্বাস্থ্যকমপেস্নক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। জয়গুন বিবির বাড়ি উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়নের পূর্বমধুখালী গ্রামে। সে ওই এলাকার মৃত আজিজ খানের স্ত্রী। পূর্বমধুখালী গ্রামের বাসিন্দা মো. জহিরুল ইসলাম জানান, জামাতার বাড়ি আইয়ুমপাড়া থেকে নিজের বাড়ি ফেরার পথে বালিয়াতলী-কুয়াকাটা রুটের ভাড়াটিয়া মোটরসাইকেলের ধাক্কায় তিনি ছিটকে রাস্তার বাইরে পড়ে গুরুতর আহত হয়। তাকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মারা যান। তার মাথায় গুরুতর আঘাত ছিল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে