বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ২৩ নভেম্বর ২০২০, ০০:০০
সংবাদ সংক্ষেপ

নিখোঁজ ছাত্রীর

কঙ্কাল মিলল

ম যাযাদি ডেস্ক

চুয়াডাঙ্গার দামুড়হুদা থেকে কুষ্টিয়ার এক কলেজছাত্রীর কঙ্কাল উদ্ধার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলার উজিরপুর গ্রামের এক মাদ্রাসার কাছে মাথাভাঙ্গা নদীর তীর থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। পরিবারের সদস্যরা জানিয়েছেন তিনি তিন মাস ধরে নিখোঁজ ছিলেন।

কঙ্কালের সঙ্গে পাওয়া জামাকাপড়ের ছবি দেখে রাতে স্বজনরা ওই কিশোরীকে নিখোঁজ মিম খাতুন (১৯) হিসেবে শনাক্ত করেন।

মিম কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার পিপুলবাড়িয়া গ্রামের মধু খানের মেয়ে। কুষ্টিয়ার আমলা সরকারি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন তিনি।

দামুড়হুদা মডেল থানার ওসি আব্দুল খালেক জানান, শনিবার সন্ধ্যার দিকে উজিরপুর গ্রামের মাদ্রাসার কাছে মাথাভাঙ্গা নদীর তীরে মানুষের মাথার খুলি ও হাড়গোড় দেখতে পান কয়েকজন শিক্ষার্থী।

খবর পেয়ে ঘটনাস্থল থেকে সেগুলো উদ্ধার করে পুলিশ। কঙ্কালের সাথে জামাকাপড়, ভ্যানিটি ভ্যাগ এবং জুতাও পাওয়া যায়।

পরে পুলিশ জামাকাপড়ের ছবি তুলে ওই নিখোঁজ ছাত্রীর স্বজনদের কাছে পাঠায়। ছবি দেখে তারা সেগুলো মিমের বলে জানান। রোববার দুপুরে তারা কুষ্টিয়া থেকে দামুড়হুদা থানায় পৌঁছান।

স্বজনদের বরাত দিয়ে ওসি বলেন, তিন মাস আগে মিরপুর উপজেলার সুলতানপুর গ্রামে নানাবাড়িতে যাওয়ার জন্য বেরিয়েছিলেন মিম। এরপর থেকে তার খোঁজ মিলছিল না।

উদ্ধার করা কঙ্কাল ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সিডনিতে দুর্ঘটনায়

শিক্ষার্থী নিহত

ম যাযাদি ডেস্ক

অস্ট্রেলিয়ার সিডনিতে সড়ক দুর্ঘটনায় মেধাবী শিক্ষার্থী বিজয় পাল মারা গেছেন। ২১ নভেম্বর দেশটির কোগরাহ ম্যাকডোনাল্ড সংলগ্ন ক্রসিংয়ে সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান। বিজয় পালের মরদেহ দেশের বাড়ি টাঙ্গাইলে পাঠানোর কার্যক্রম চলছে বলে জানা গেছে।

জানা যায়, ফুড উবারচালক বিজয় পালের গাড়ির ওই ক্রসিংয়ে একটি ফোর হুইল ড্রাইভ গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর তাকে সেন্ট জর্জ হাসপাতালে নেওয়া হয়। অবস্থা গুরুতর হলে চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্টে দেন। কিন্তু অল্প সময় পরেই তিনি মৃতু্যর কোলে ঢলে পড়েন।

সিগারেট থেকে ঘরে

আগুন, নিহত ১

ম যাযাদি ডেস্ক

নারায়ণগঞ্জে সিগারেটের আগুন ঘরে ছড়িয়ে এক ব্যক্তির মৃতু্য হয়েছে, দগ্ধ হয়েছেন তার স্ত্রী ও পাঁচ বছর বয়সি মেয়ে। শনিবার রাত ৮টার দিকে ফতুলস্নার দাপা ইদ্রাকপুর সরদার বাড়ি এলাকায় এ অগ্নিকান্ড ঘটে।।

মৃত দীপায়ন সরকার (৩৫) পরিবার নিয়ে ওই এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন। তার স্ত্রী পপি সরকার (৩০) ও মেয়ে দিয়া রানী সরকারের (৫) অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

ফতুলস্না মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, মশারির ভেতরে বিছানায় সিগারেট খাওয়ার সময় অগ্নিকান্ডের সূত্রপাত হয়। সেই আগুন দ্রম্নত ঘরের আসবাবপত্রে ছড়িয়ে পড়ে। তাতে ঘরের তিনজনই দগ্ধ হয়। প্রতিবেশীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দীপায়নের মৃতু্য হয়।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

শ্রমিকের মৃতু্য

ম স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মসজিদে কাজ করতে গিয়ে বিদু্যৎস্পৃষ্টে শাহিন মিয়া (২৬) নামে এক শ্রমিকের মৃতু্য হয়েছে। রোববার দুপুরে উপজেলার ফান্দাউক ইউনিয়নের আতুকুড়া গ্রামের বড়বাড়ি জামে মসজিদে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শাহিন হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার কামাল কালী গ্রামের আব্দুল কাহারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রোববার দুপুরে আতাকুড়া বড়বাড়ি জামে মসজিদে শাহিন মিয়া ইলেকট্রিক মেশিন দিয়ে রড কাটতে

গিয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে