মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৮ অগ্রহায়ণ ১৪২৭

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

প্রেমিকার উপস্থিতিতে

প্রেমিকের আত্মহত্যা!

\হযাযাদি ডেস্ক

সিলেটে প্রেমিকার উপস্থিতিতে মিফতাহুর রহমান (৩৫) নামে এক যুবকের গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে নগরের পাঠানটুলার নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে মরদেহ উদ্ধার করে কোতোয়ালি পুলিশ।

মৃত যুবক সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার কদমতলী গ্রামের মতিউর রহমানের ছেলে। প্রেমিকার দাবি, ঝগড়ার জের ধরে মিফতাহুর আত্মহত্যা করেছেন। সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, ঘটনাস্থলে থাকা ওই তরুণীকে আটক দেখিয়েছি। ওই তরুণী সম্প্রতি মায়ের সঙ্গে সিলেটে আসেন। তরুণীর মা তাকে রেখে চলে যায়। শুক্রবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। এতে দু'জন দুই রুমে চলে যায়। মেয়েটি এক রুমে বসে বেস্নড দিয়ে হাত কাটছিল। অন্যদিকে ছেলেটি গলায় ফাঁস দেয় বলে জানিয়েছেন তরুণী। এরপর তরুণী দ্রম্নত এসে ছেলেটিকে নামিয়ে ফেলে। পুলিশ মরদেহ নামানো অবস্থায় পেয়েছে। আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে তরুণীকে আসামি করে মামলা করা হচ্ছে বলেও জানান ওসি।

ট্রেনের ধাক্কায়

বৃদ্ধের মৃতু্য

\হযাযাদি ডেস্ক

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রেনের ধাক্কায় মজিবর রহমান (৬৪) নামে এক বৃদ্ধের মৃতু্য হয়েছে। শনিবার বিকালে লালমনিরহাট বুড়িমারী রেলরুটের উপজেলার ভোটমারী ইউনিয়নের শ্রম্নতিধর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

মজিবর ওই এলাকার মাস্টারপাড়া গ্রামের মৃত কান্দুরা শেখের ছেলে। স্থানীয়রা জানান, বাড়ির পাশে বুড়িমারী রেল লাইনের পাশে ছাগল বেঁধে রাখেন বৃদ্ধ মজিবর। হঠাৎ ট্রেনের শব্দ শুনে ছাগলটি আনতে গেলে বুড়িমারীগামী আন্তঃনগর করতোয়া এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হন তিনি। স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়ার পথেই তার মৃতু্য হয়। ভোটমারী ইউপি চেয়ারম্যান আহাদুল হোসেন মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।

সড়ক দুর্ঘটনায়

চালক নিহত

\হযাযাদি ডেস্ক

মেহেরপুর সদর উপজেলার কালিগাংনী এলাকায় সড়ক দুর্ঘটনায় ইয়ারুল ইসলাম (৩০) নামে শ্যালোইঞ্জিনচালিত আলগামন চালক নিহত হয়েছেন। শনিবার বিকালে গাংনী-কাথুলি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইয়ারুল কালিগাংনীর কলোনিপাড়ার ছমির উদ্দীনের ছেলে। স্থানীয়রা জানান, বিকালে সবজি বোঝাই একটি ট্রাক সাহারবাটি এলাকা থেকে কাথুলির দিকে যাচ্ছিল। ট্রাকের পেছনে পেছনে ওই আলগামনটিও যাচ্ছিল। পথে কালিগাংনী এলাকায় হঠাৎ ট্রাকটি গতি কমিয়ে দিলে আলগামনটি নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির পেছনে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন আলগামন চালক ইয়ারুল। তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুর রহমান দুর্ঘটনায় আলগামন চালকের মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।

পদ্মায় দুই বাগাড়

দুই ভাইয়ের জালে

\হযাযাদি ডেস্ক

রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে দুই ভাইয়ের জালে ধরা পড়েছে বড় দুই বাগাড় মাছ। শনিবার সকালে মাছ দুটি ধরা পড়ে উপজেলার মীরগঞ্জ ভানুকর গ্রামের দুই ভাই আনার মন্ডল ও আফজাল মন্ডলের জালে।

জেলেরা জানান, আনার মন্ডলের জালে সাড়ে ১৭ কেজি ও তার ছোট ভাই আফজাল মন্ডলের জালে সাড়ে ১৬ কেজি ওজনের বাগাড় মাছ ধরা পড়ে। স্থানীয় মীরগঞ্জ বাজারে মাছ দুটি ৮০০ টাকা কেজি দরে বিক্রি করা হয়।

বড় ভাই আনার মন্ডল বলেন, দীর্ঘদিন থেকে তিনি পদ্মায় জাল দিয়ে মাছ ধরেন। হঠাৎ তার জালে বড় মাছটি ধরা পড়ে। পরে জানতে পারেন ছোট ভাই আফজালের জালেও আরেকটি মাছ ধরা পড়েছে। এর আগেও তারা এ ধরনের মাছ পেয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

আরও খবর

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে