মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

সংবাদ সংক্ষেপ

সংবাদ সংক্ষেপ

বিষাক্ত অ্যালকোহলে ৩ জনের মৃতু্য

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়া সদর উপজেলার বড়আইলচাড়া, খোকসার কালিবাড়ী এবং মিরপুরের কান্তদাহ এলাকায় বিষাক্ত অ্যালকোহল পানে তিন যুবকের মৃতু্য হয়েছে। বুধবার ভোরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃতু্য হয়। নিহতরা হলেন- রিপন কুমার ঘোষ (৩২), নিতাই বিশ্বাস (৩৫) ও অনিক বিশ্বাস (২১)।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ছানোয়ার হোসেন বলেন, অ্যালকোহলের বিষক্রিয়ায় অসুস্থ হয়ে মিরপুর উপজেলার কান্তদাহ গ্রামের মৃত দেবেন্দ্রনাথ বিশ্বাসের ছেলে নিতাই বিশ্বাসকে প্রথমে মঙ্গলবার রাত ১২টায় হাসতাপালে ভর্তি করা হয়। এরপর সদর উপজেলার বড়আইলচারার তপন বিশ্বাসের ছেলে অনিক বিশ্বাসকে ভোর ৪টার দিকে হাসপাতালে নিয়ে আসেন তার স্বজনরা। ভোর ৪টা ৪০ মিনিটের দিকে খোকসা উপজেলার কালিবাড়ী বাজারের অবেশ ঘোষের ছেলে রিপন কুমার ঘোষ হাসপাতালে ভর্তি হন। পরে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোরে তিন যুবকই মারা যান। ময়না তদন্তের জন্য লাশ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত বলেন, তাদের মৃতু্যর বিষয়ে পুলিশ খতিয়ে দেখছে। ময়নাতদন্তের পর মৃতু্যর সঠিক কারণ যানা যাবে।

ঢাকায় ছুরিকাঘাতে

শ্রমিক নিহত

যাযাদি রিপোর্ট

রাজধানীর চকবাজারের খাজেদেওয়ান লেনের একটি পস্নাস্টিক কারখানার সামনে দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইলিয়াস হোসেন (২৪) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই কারখানার শ্রমিক। এ সময় সেলিম নামের আরও একজন আহত হন। মঙ্গলবার রাত ৮টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। নিহত ইলিয়াসের বাড়ি মাগুরা সদরের ঘোড়ানাথ গ্রামে। তার বাবার নাম গোলাম নবী।

নিহতের চাচাতো ভাই আয়ুব আলী জানান, রাত আটটায় ৩৮/২ খাজেদেওয়ান এলাকার আলী আহম্মদ পস্নাস্টিক কারখানার কাজ শেষে ইলিয়াস বাসায় ফেরার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় কারখানায় অজ্ঞতপরিচয় তিন ব্যক্তি কারখানার ভেতরে ঢুকে ইলিয়াসকে বুকে ও হাতে এবং সেলিম নামের আরেকজনকে বাম হাতে ও বাম রানে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। আহতদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক ইলিয়াসকে মৃত ঘোষণা করেন। সেলিম চিকিৎসাধীন রয়েছেন। ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেকের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

বিদেশি মুদ্রাসহ

একজন আটক

যাযাদি ডেস্ক

চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৪২ লাখ টাকা সমমূল্যের বিভিন্ন দেশের মুদ্রাসহ দুবাইগামী এক যাত্রীকে আটক করেছে বিমানবন্দর কাস্টমস। মঙ্গলবার রাতে তাকে আটক করা হয়। আটক রফিকুল ইসলাম নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার বাসিন্দা।

বিমানবন্দর কাস্টমসের সহকারী কমিশনার মো. মুসা খান জানান, দুবাইগামী বিমানের যাত্রী ছিলেন রফিকুল। বিমানবন্দরে লাগেজ তলস্নাশির সময় তার ব্রিফকেসে ৩৩ হাজার ৯০০ ইউএস ডলার ও ৪২ হাজার ইউএই দিরহাম পাওয়া গেছে। বাংলাদেশি মুদ্রায় যার মূল্য ৪২ লাখ টাকা।

গাছ থেকে পড়ে

যুবকের মৃতু্য

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহের শৈলকুপায় মৌচাক কাটতে গিয়ে গাছ থেকে পড়ে জুয়েল শেখ (৩১) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টায় উপজেলার হাটফাজিলপুর বাজার পাড়ায় এ ঘটনা ঘটে। তিনি উপজেলার কাকুড়িডাঙ্গা ভূমিহীন আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা। জানা যায়, পেশায় কৃষক জুয়েল শেখ হাটফাজিলপুর বাজার পাড়ার একটি দেবদারু গাছে সকালে মৌচাক কাটতে ওঠেন। এ সময় অসাবধানবশত একটি বাঁশ বাগানে পড়ে যান। পরে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক

মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে