সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

বিএমপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কমিশনার পুলিশের সেবার মান বাড়াতে কর্মসূচি নেওয়া হয়েছে

বিএমপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কমিশনার পুলিশের সেবার মান বাড়াতে কর্মসূচি নেওয়া হয়েছে
বিএমপির ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কেক কাটছেন কমিশনার মো. শাহাবুদ্দিন খান -যাযাদি

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, 'মুজিবর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার'। ওপেন হাউস ডেসহ কমিউনিটি পুলিশিং কার্যক্রমের সভাগুলোতে পুলিশের জবাবদিহিতা ও স্বচ্ছতা নিশ্চিত করার লক্ষ্যে সরাসরি জনগণের অভিযোগ-অনুযোগগুলো আমরা শুনছি। সাম্প্রতিক সময় ও বছরগুলোতে পুলিশের সেবার মান বৃদ্ধি করার লক্ষ্যে জনসম্পৃক্তমূলক কর্মসূচি সারাদেশের ন্যায় বরিশালেও আমরা নিয়েছি।

সোমবার বরিশাল বান্দরোডস্থ অফিসার্স মেস প্রাঙ্গণে বরিশাল মেট্রোপলিটন পুলিশের প্রতিষ্ঠার ১৪তম বার্ষিকী উদ্‌যাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ১৪টি বছর, সময়টা খুব বেশি নয়; আবার কমও নয়। আমরা শৈশব পেরিয়ে কৈশরে পদার্পণ করেছি। কৈশরের মধ্যে যে তেজোদ্দীপ্ত থাকে, যে কর্মস্পৃহা থাকে, যে স্বপ্ন থাকে, সেগুলো কিন্তু আমাদের মাঝে আছে।

অনুষ্ঠানে বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিসিম, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) আবু রায়হাম মো. সালেহ, উপ-পুলিশ কমিশনার (ক্রাইম, অপস্‌ অ্যান্ড প্রসিকিউশন) মো. জুলফিকার আলী হায়দার, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মো. মোকতার হোসেন পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (উত্তর) খাইরুল আলম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. জাকির হোসেন মজুমদার পিপিএম, উপ-পুলিশ কমিশনার (নগর বিশেষ শাখা) মো. জাহাঙ্গীর মলিস্নক, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো. মনজুর রহমান পিপিএম-বার এবং উপ-পুলিশ কমিশনার (সাপস্নাই অ্যান্ড লজিস্টিকস) খান মুহাম্মদ আবু নাসের উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে