বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭

প্রশাসনের আশকারায় বেপরোয়া হয়েছে ক্ষমতাসীনরা :বিএনপি

প্রশাসনের আশকারায় বেপরোয়া হয়েছে ক্ষমতাসীনরা :বিএনপি

ঢাকা ও সিরাজগঞ্জের উপনির্বাচনে স্থানীয় প্রশাসনের আশকারায় ক্ষমতাসীনরা বেপরোয়া হয়ে উঠেছে বলে অভিযোগ করেছে বিএনপি।

সোমবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে দলটির দফতরের দায়িত্বে থাকা ও সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স এ অভিযোগ করেন। এসময় বিএনপি নেতা এবিএম মোশাররফ হোসেন, অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, হারুনুর রশীদ প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রিন্স বলেন, ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ আসনে আওয়ামী সন্ত্রাসীরা বেপরোয়াভাবে বীরদর্পে হামলা চালাচ্ছে বিএনপির প্রার্থী, সমর্থক ও ভোটারদের উপরে। এছাড়া পুরনো মামলায় কিংবা নতুন গায়েবী মামলার হুমকি দিয়ে দলের নেতা-কর্মীদের ওপর পুলিশি নির্যাতন-গ্রেপ্তার করার হুমকি দিচ্ছে তারা। আইনশৃঙ্খলা বাহিনীর নাকের ডগায় এসব ঘটনা ঘটলেও তারা সেখানে কোনো ব্যবস্থা নেয়নি। বরং তাদের আশকারায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা বেপরোয়া হয়ে উঠছে এবং বিএনপির প্রার্থীদের প্রচার-প্রচারণায় ও নির্বাচনী কর্মকান্ডে বাধার সৃষ্টি করছে। হামলা ও নির্বাচনী প্রচারণায় বাধা প্রদানের ঘটনার নিন্দা জানাচ্ছি।

এই দুটি ?উপনির্বাচনে ক্ষমতাসীন দলের প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে চলেছে অভিযোগ করে প্রিন্স বলেন, একের পর এক তারা নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে চলেছে। তবে জনগণ ভালোই বুঝতে পারছে যে, সরকার তাদের আজ্ঞাবহ নির্বাচন কমিশনকে দিয়ে এবং তাদের দলীয় কর্মীদেরকে দিয়ে এই উপনির্বাচনে নিজেদের প্রার্থীদের বিজয়ী করতে ভোট ডাকাতির খেলায় উঠেপড়ে লেগেছে।

তিনি বলেন, রোববার রাতে এক সংসদ সদস্যের ছেলে ও তার সাঙ্গপাঙ্গরা সশস্ত্র বাহিনীর এক কর্মকর্তা ও তার সহধর্মিণীর ওপর হামলা এবং তাদেরকে শারীরিকভাবে লাঞ্ছিত ও মারাত্মকভাবে রক্তাক্ত করেছে। এই ন্যক্কারজনক হামলার ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি

Copyright JaiJaiDin ©2020

Design and developed by Orangebd


উপরে