বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

সশস্ত্র বাহিনীতে করোনায় মৃতু্য ১৫৮ জনের

যাযাদি ডেস্ক
  ২১ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

মহামারি করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ শুরু হওয়ার পর থেকে এ পর্যন্ত সশস্ত্র বাহিনীর ১১ হাজার ৯৭৮ জন (সদস্য/পরিবারবর্গ) আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১১ হাজার ১৯৪ জন। আর মারা গেছেন ১৫৮ জন। শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর।

এতে বলা হয়, আক্রান্ত সশস্ত্র বাহিনীর সদস্য ও পরিবারবর্গের মধ্যে ১১ হাজার ১৯৪ জন সম্পূর্ণ সুস্থ হয়ে নিজ নিজ কর্মস্থলে/আবাসস্থলে প্রত্যাবর্তন করেছেন। বর্তমানে ৬২৬ জন সদস্য বিভিন্ন সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

এ পর্যন্ত মৃতদের মধ্যে ১৫ জন কর্মরত অবস্থায়, ১২৮ জন অবসরপ্রাপ্ত সামরিক সদস্য এবং ১৫ জন কর্মরত অসামরিক সদস্য রয়েছেন।

গত ১২ সেপ্টেম্বর থেকে ১৮ সেপ্টেম্বর পর্যন্ত সশস্ত্র বাহিনীর ৬৪৭ জন সদস্য ও তাদের পরিবারবর্গ কোভিড-১৯ রোগে আক্রান্ত হন। এই সময়ে একজন কর্মরত সেনাসদস্য, দুইজন কর্মরত অসামরিক সদস্য এবং সাতজন (৬৫ বছরের ঊর্ধ্বে) অবসরপ্রাপ্ত সদস্যসহ মোট ১০ জন সম্মিলিত সামরিক হাসপাতালে মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<112794 and publish = 1 order by id desc limit 3' at line 1