শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

বিএনপির আন্দোলনের ডাক মিথ্যাবাদী রাখালের গল্পের মতো : কাদের

যাযাদি রিপোর্ট
  ২১ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

বিএনপির আন্দোলনের ডাককে মিথ্যাবাদী রাখালের গল্পের সঙ্গে তুলনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, তাদের আন্দোলনের কথা শুনলে জনগণ হাসে। পারস্পরিক অবিশ্বাস, কলহ, মিথ্যাচার আর নেতিবাচক রাজনীতির চক্রে আবদ্ধ হয়ে পড়েছে বিএনপি।

রোববার বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) আয়োজিত বিশেষ সেবা সপ্তাহের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন সেতুমন্ত্রী। সংসদ ভবন এলাকার বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন তিনি। অনুষ্ঠানে সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম ও বিআরটিএর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদারসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির আন্দোলনের হাঁক-ডাক আর তর্জন-গর্জনই শুধু শোনা যায়। কিন্তু বর্ষণ দেখা যায় না, দেখা যাবেও না। প্রতি বছর ঈদের পরে আন্দোলন শুরুর ঘোষণা দেয় বিএনপি। কিন্তু জনগণ কত ঈদ যে পার করল। আন্দোলন আর দেখে না, রাজপথ শূন্যই থাকে। আন্দোলনের দ্বার রুদ্ধ করে বিএনপি প্রেস ব্রিফিংয়ের মধ্যেই সীমাবদ্ধ হয়ে পড়েছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের আন্দোলন সংগ্রামের মাধ্যমে সরকার হঠানোর ঘোষণা প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি নেতারা কর্মসূচি আর আন্দোলনের ঘোষণা দিয়ে শীতাতপ নিয়ন্ত্রিত কক্ষে বসে থাকেন। তাদের হাঁক-ডাক অনেক শুনেছে জনগণ। তারা আন্দোলন করে দলীয় অফিসের সামনে নিজ দলের নেতাকর্মীদের মাথা ফাটিয়েছে।

সেতুমন্ত্রী বলেন, এ দেশের স্বাধীনতা এসেছে আওয়ামী লীগের হাত ধরে। দেশের প্রতিটি অর্জনের সঙ্গে মিশে আছে আওয়ামী লীগ। তাই বিএনপির মুখে স্বাধীনতা, আন্দোলনের কথা মানায় না।

বিআরটিএর কর্মকর্তাদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, সরকার সেবা সহজীকরণে এবং গ্রাহকদের সুবিধার্থে দেশের যেকোনো সার্কেল অফিস থেকে যানবাহনের ফিটনেস সনদ গ্রহণের সুযোগ সৃষ্টি করেছে। বিআরটিএকে সত্যিকার অর্থে সেবামুখী প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে হবে। এজন্য সব কর্মকর্তা-কর্মচারীকে আন্তরিকভাবে কাজ করতে হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<112781 and publish = 1 order by id desc limit 3' at line 1