শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সংবাদ সংক্ষেপ

নতুনধারা
  ১৯ সেপ্টেম্বর ২০২০, ০০:০০
মুখে সাপ জড়িয়ে যাত্রী

মাস্কের বদলে

জীবন্ত সাপ!

যাযাদি ডেস্ক

করোনাভাইরাসের কারণে মাস্ক পরা এখন গোটা বিশ্বের নিয়ম। মাস্কের বদলে মুখে রুমালও বাঁধছেন অনেকে। সেই সঙ্গে মাস্ক নিয়ে অনেকেই নানা কিছু উদ্ভাবন করেছেন, করছেন। কিন্তু মাস্কের বদলে সাপ!

এমনটাই ঘটিয়েছেন ব্রিটেনের ম্যানচেস্টার শহরের এক ব্যক্তি। সোমবার সুইনটন থেকে ম্যানচেস্টার যাওয়ার একটি বাসে এমন এক যাত্রীকে দেখা যায়, যিনি মাস্কের বদলে গলায় ও মুখে জীবন্ত সাপ জড়িয়ে রেখেছেন। প্রথমে নজরে পড়ে এক মহিলা যাত্রীর। তিনি এক ঝলক দেখে ভেবেছিলেন, এ বুঝি কোনো ফ্যান্সি মাস্ক। কিন্তু একটু পরেই বুঝতে পারেন আর কিছু নয়, এটা একটা জীবন্ত সাপ। সেই সাপ আকারেও রীতিমতো বড়। সর্প-বাহন যাত্রীর মুখ ঢেকে, গলায় জড়ানোর পরে সাপের লেজের একটা অংশ আবার বাসের রেলিংয়ে। মাস্ক পরা বাধ্যতামূলক।

বিদু্যৎস্পৃষ্ট হয়ে

যুবকের মৃতু্য

যাযাদি রিপোর্ট

রাজধানীর পূর্ব বাড্ডার সেকান্দারবাগ এলাকায় গায়েহলুদের অনুষ্ঠানে বিদু্যৎস্পৃষ্ট হয়ে রানা ওরফে বাবু (২৫) নামে এক যুবকের মৃতু্য হয়েছে।

শুক্রবার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত বাবুর বন্ধু মো. মাজহারুল ইসলাম বলেন, বাবু ওই এলাকাতেই থাকত। এলাকায় ইন্টারনেট সরবরাহকারী কোম্পানিতে চাকরি করছিল। রাতে সেকান্দারবাগ ৬১১ নম্বর বাসায় আরেক বন্ধু হাসানের গায়েহলুদ অনুষ্ঠানে গিয়েছিলেন তারা। সেখানে দ্বিতীয় তলার ছাদে বিদু্যৎস্পৃষ্ট হয় বাবু।

স্ত্রীকে খুন করে

ধরা দিল স্বামী

যাযাদি ডেস্ক

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছেন স্বামী। ফোন করে এ খবর স্বজনদের জানানোর চেষ্টা করেন। পরে পুলিশের জরুরি সেবা ৯৯৯-এ কল করে জানিয়েছেন এ ঘটনা।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভিকটিমকে হাসপাতালে পাঠায়। কিন্তু বৃহস্পতিবার রাতে মারা যান ওই নারী। এরপর পুলিশ ঘাতক স্বামীকে গ্রেপ্তার করেছে। সাতকানিয়ার ছোট ঢেমশা মাইজপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম নুসরাত শারমিন রিনি (৩০)। তার স্বামী আব্দুর রহিম (৩০) সাতকানিয়ার উত্তর ঢেমশা এলাকার রঞ্জু মিয়ার ছেলে। সাতকানিয়া থানার ওসি বলেন, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে কুপিয়ে গুরুতর আহত করেছিলেন স্বামী আব্দুর রহিম। তিনি নিজেই ফোন করে তার স্বজনদের জানানোর চেষ্টা করেন। পুলিশ ভিকটিম নুসরাত শারমিন রিনিকে উদ্ধার করে হাসপাতালে পাঠালে সেখানে মারা যান তিনি।

গৃহবধূকে পিটিয়ে

হত্যার অভিযোগ

শেরপুর প্রতিনিধি

শেরপুরে যৌতুকের দাবিতে রেজিয়া বেগম (২৬) নামে ২ সন্তানের জননী এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির লোকদের বিরুদ্ধে।

জানা যায়, প্রায় ১০ বছর আগে শেরপুর শহরের রাজবলস্নভপুর এলাকার আক্তার হোসেনের ছেলে শহীদের সঙ্গে বিয়ে হয় রেজিয়া বেগমের। বিয়ের সময় যৌতুক বাবদ ১ লাখ টাকা দিলেও আরও যৌতুকের জন্য রেজিয়া বেগমের ওপর নির্যাতন চালিয়ে আসছিল স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন। কিন্তু রেজিয়ার পিতা না থাকায় ও ভাইয়ের দরিদ্রতার কারণে যৌতুক দিতে ব্যর্থ হওয়ায় বৃহস্পতিবার রাতে স্বামী শহীদসহ শ্বশুরবাড়ির লোকজন তার ওপর শারীরিক নির্যাতন চালালে সে মারা যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
Error!: SQLSTATE[42000]: Syntax error or access violation: 1064 You have an error in your SQL syntax; check the manual that corresponds to your MariaDB server version for the right syntax to use near 'and id<112538 and publish = 1 order by id desc limit 3' at line 1