logo
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০ ৭ আশ্বিন ১৪২৭

  যাযাদি রিপোর্ট   ০৫ আগস্ট ২০২০, ০০:০০  

হোটেলে তরুণীর লাশ ঘাতক প্রেমিক রিমান্ডে

রাজধানীর সায়েদাবাদের একটি আবাসিক হোটেলে এক তরুণীকে শ্বাসরোধ করে হত্যার ঘটনায় গ্রেপ্তার ঘাতক প্রেমিক মো. ইয়াছিন মোলস্নাকে (২৫) রিমান্ডে নিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল মঙ্গলবার আদালতের নির্দেশে তাকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়। ডিবির ওয়ারী বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত সোমবার সন্ধ্যায় কেরানীগঞ্জ মডেল থানা এলাকায় অভিযান চালিয়ে ইয়াছিনকে গ্রেপ্তার করে ডিবির ডেমরা জোনাল টিম। গ্রেপ্তারের সময় তার হেফাজত থেকে ভিকটিমের ব্যবহূত মুঠোফোনের একটি সিমকার্ড উদ্ধার করা হয়েছে। জানা গেছে, হাবীবা ঢাকায় বাসাবাড়িতে গৃহকর্মীর কাজ করতেন। তার বাড়ি নওগাঁ সদর উপজেলায়।

ডিবি ওয়ারী বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. জসীম উদ্দিন জানান, গত ৩০ জুলাই দুপুরে হাবীবা ইয়াসমিন ওরফে লাবনী নামে ওই তরুণীকে নিয়ে স্ত্রী পরিচয় দিয়ে সায়েদাবাদের একটি আবাসিক হোটেলে ওঠেন মো. ইয়াছিন মোলস্না। এরপর দুপুর থেকে বিকেলের মধ্যে যে কোনো সময় তরুণীকে শ্বাসরোধ করে হত্যা করে বাইরে থেকে তালা লাগিয়ে

\হতিনি পালিয়ে যান। রাতে হোটেল বয়রা তালা ভেঙে হাবীবার নিথর দেহ দেখতে পায়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠায়। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় একটি মামলা হয়। ঘটনার পর টানা তিনদিন অভিযান চালিয়ে অভিযুক্তের অবস্থান শনাক্ত করে তাকে গ্রেপ্তার করা হয়।

ইয়াসিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে এডিসি জসীম উদ্দিন জানান, দেড় বছর আগে জাফলংয়ে ওই তরুণীর সঙ্গে ট্রাকের হেলপার ইয়াছিন মোলস্নার পরিচয় হয়। সম্পর্কের জের ধরে বিভিন্ন সময় বিভিন্ন স্থানে তাদের দেখা-সাক্ষাৎ হতো। এরই ধারাবাহিকতায় ঘটনার দিন তারা স্বামী-স্ত্রী পরিচয়ে একটি হোটেল কক্ষে মিলিত হন। একটি মোবাইল ফোনের কলকে কেন্দ্র করে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ইয়াছিন মোলস্না ক্ষিপ্ত হয়ে তরুণীকে গলা চেপে ও নাক-মুখে বালিশ চাপা দিয়ে হত্যা করে পালিয়ে যায়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে