logo
সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০ ৬ আশ্বিন ১৪২৭

  স্বদেশ ডেস্ক   ২৩ মে ২০২০, ০০:০০  

তিন চালকসহ সড়ক দুর্ঘটনায় নিহত ৮

সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় তিন চালকসহ ৮ জন নিহত হয়েছেন। শুক্রবার নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া, গোপালগঞ্জ ও গাজীপুরে এ দুর্ঘটনা ঘটে। আমাদের স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। শুক্রবার সকালে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চাঁদপুরের মতলব উত্তরের রফিকুল ইসলাম (৬২), গাইবান্দা জেলার পলাশবাড়ী এলাকার মাহাদীপুরের মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি এলাকার বোরহান উদ্দিন (৬০)।

পুলিশ জানায়, সকালে একটি পিকাপ ও একটি ট্রাক সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা দিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় মাইক্রোবাসের সঙ্গে পিকাপের ধাক্কা লাগলে পিকআপ ও মাইক্রোবাসের সংঘর্ষ ঘটে। আর এ সংঘর্ষে পিকআপে থাকা তিন যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নবীগঞ্জ (হবিগঞ্জ) : ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার পানিউমদা ইউনিয়নের বুড়িনাও গ্রামের কাছে বাঁশ বোঝাই ট্রাক ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোচালকসহ ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও চারজন। আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। খবর পেয়ে শেরপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেয়।

জানা যায়, শুক্রবার দুপুরে শেরপুর থেকে ছেড়ে যাওয়া একটি সিএনজি অটোরিকশা উপজেলার বুড়িনাও গ্রামের নিকটে পৌঁছা মাত্র বিপরীত দিক থেকে আসা বাঁশবোঝাই একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই উপজেলার পারকুল গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে হাফেজ আহমেদ সুহেল (৩০) ও ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার হরেণ্যপাশা গ্রামের মৃত ইন্তাজ আলীর ছেলে আমীর হোসেন (৬০) নিহত হয়। এছাড়া অপর আহত অজ্ঞাতনামা চারজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া : ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক রাজিব মিয়া (২৫) নামে একজন নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ঢাকা-সিলেট মহাসড়কের বিরপাশা বাসস্ট্যান্ডের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহত রাজিব ঢাকা ডেমরা এলাকার আজিজুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বৃহস্পতিবার বিকাল ৪টায় সিলেটগামী একটি পিকআপ ভ্যানের সঙ্গে ঢাকামুখী পাথরবাহী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে পিকআপ ভ্যানচালক রাজিব আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গোপালগঞ্জ :গোপালগঞ্জে নসিমন উল্টে চালক রবিউল ইসলাম নিহত হয়েছেন। শুক্রবার দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার ঘোনাপাড়ায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রবিউল ইসলামের বাড়ি বাগেরহাট জেলার মোলস্নাহাট উপজেলার গ্রিসনগর ইসলামপুর গ্রামে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, নসিমন নিয়ে টুঙ্গিপাড়া উপজেলার খালেকের বাজার থেকে বাগেরহাট জেলার মোলস্নাহাট উপজেলায় যাচ্ছিলেন রবিউল। এ সময় গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে মহাসড়কের ওপর নসিমনটি উল্টে যায়। এতে সে মারাত্মক আহত হলে স্থানীয়রা গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে নসিমন চালক রবিউল মারা যান।

শ্রীপুর (গাজীপুর) গাজীপুরের শ্রীপুরে রাস্তা ডিভাইডারে ইউটার্ন নেওয়ার সময় পিকআপ ভ্যানের সঙ্গে আরেক পিকআপের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী আজহারুল ইসলাম (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় কমপক্ষে ২ জন আহত হয়েছেন। শুক্রবার বিকাল ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপজেলার জৈনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আজহারুল ইসলাম নেত্রকোনা জেলার বারহাট্টা থানার পিসাইল গ্রামের আ. শহীদের ছেলে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সকল ফিচার

রঙ বেরঙ
উনিশ বিশ
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
নন্দিনী
আইন ও বিচার
ক্যাম্পাস
হাট্টি মা টিম টিম
তারার মেলা
সাহিত্য
সুস্বাস্থ্য
কৃষি ও সম্ভাবনা
বিজ্ঞান ও প্রযুক্তি
close

উপরে