শনিবার, ২৬ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১

নেত্রকোনায় সাতজন মাদকসেবী ও ঘাটাইলে চার মাদক কারবারির দন্ড

স্টাফ রিপোর্টার, নেত্রকোনা ও ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
  ২৬ অক্টোবর ২০২৪, ০০:০০
নেত্রকোনায় সাতজন মাদকসেবী ও ঘাটাইলে চার মাদক কারবারির দন্ড

নেত্রকোনা জেলা শহরের নতুন জেলখানা রোডস্থ একটি অটোরিকশার গ্যারেজে বৃহস্পতিবার রাতে মাদকসেবীদের আসরে অভিযান চালিয়েছে সেনাবাহিনী। গাঁজা সেবনরত অবস্থায় আটক সাতজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক প্রত্যেককে সাত দিনের কারাদন্ড এবং ১০০ টাকা জরিমানার আদেশ দেন।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে সদর ক্যাম্পের সদস্যরা নতুন জেলখানা রোডস্থ একটি অটোর গ্যারেজে অভিযান চালান। এ সময় মাদক সেবনরত অবস্থায় ছাত্রলীগ নেতা সিফাত আল সাদি, মো. হিরা, অভিজিৎ সাহা মন্ডল, আব্দুল সামি সৌরভ, মো. সিমুল খান, মো. রুবেল ও পৌর ছাত্রদল নেতা বাপ্পিকে আটক করা হয়। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও মডেল থানা পুলিশকে জানালে আটকদের সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আশরাফুল কবিরের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। বিচারক সাত দিনের কারাদন্ড এবং ১০০ টাকা জরিমানার আদেশ দেন।

ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি জানান, টাঙ্গাইলের ঘাটাইলে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে চারজন মাদক কারবারিকে গ্রেপ্তার ও তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়েছে। বৃহস্পতিবার পৌর শহরের চান্দশী এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মো. সজীব (২৬), মো. জাহিদ (৩৬), মো. সবুজ খান (৩২) ও রনি মিয়া (২৯) নামে ৪ জনকে গ্রেপ্তার করেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি কিশোর কুমার দাস। তাদের বিশেষ আইনের আওতায় তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে