সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

রংপুরে সড়ক দর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্বদেশ ডেস্ক
  ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০০:০০
রংপুরে সড়ক দর্ঘটনায় প্রাণ গেল দুইজনের

সড়ক দুর্ঘটনায় রংপুরে দুইজন নিহত হয়েছে। এদিকে, মাদারীপুরের কালকিনিতে অটোভ্যানের চাপায় এক শিশুর মৃতু্য হয়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

রংপুর প্রতিনিধি জানান, রংপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে ইটভাঙ্গা গাড়ির সংঘর্ষে দুই শ্রমিক নিহত হয়েছে। গত শনিবার রাতে ঢাকা-রংপুর মহাসড়কের মিঠাপুরের শঠিবাড়ি ড্রিম পস্নাস পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাজশাহীর চারঘাট থানার হলদি বাড়ি গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে হাসেম মিয়া (৪০) ও একই এলাকার মৃত খোদা বক্সের ছেলে সেলিম (৪০) মিয়া। তারা দুজন ইটভাঙ্গা শ্রমিক।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রাত ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা রংপুরগামী সৌখিন পরিবহণের একটি বাস ওই এলাকায় পৌঁছালে রাস্তার পশ্চিম থেকে পূর্বপাশে দ্রম্নতগতিতে পারাপারের সময় ইটভাঙ্গা গাড়িটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুই শ্রমিক নিহত হন। বড়দারগাহ হাইওয়ে পুলিশ ফাঁড়ির সার্জেন্ট আব্দুর রাশেদ জানান, দুই শ্রমিক নিহত হয়েছেন। বাসটিকে জব্দ করা হয়েছে।

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি জানান, মাদারীপুরের কালকিনিতে অটোভ্যানের চাপায় হাবিবা নামে আড়াই বছরের এক শিশু মারা গেছে। রোববার সকালে কালকিনি পৌর এলাকার চরবিভাগদী গ্রামে এই ঘটনা ঘটেছে। নিহত হাবিবা একই গ্রামের রাশেদ মুন্সির মেয়ে।

পুলিশ, এলাকাবাসী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, সকালে হাবিবা সবার অজান্তে খেলতে গিয়ে বাড়ির সামনে রাস্তায় চলে আসে। এ সময় একটি অটোভ্যানের চাপায় শিশুটি গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়ার পথে সে মারা যায়।

কালকিনি পৌরসভার কাউন্সিলর মেজবাউল হক বলেন, অটোভ্যান চাপায় শিশু হাবিবার মৃতু্যর ঘটনাটি অনেক কষ্টদায়ক। কালকিনি থানার উপপরিদর্শক (ওসি তদন্ত) সঞ্জয় কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে