রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

অভয়নগরে সাবেক চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে জখম, আটক ১

অভয়নগর (যশোর) প্রতিনিধি
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
অভয়নগরে সাবেক চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে জখম, আটক ১

যশোরের অভয়নগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ্‌ ফরিদ জাহাঙ্গীরের বড় ছেলে শাহ্‌ আবিদ কামরানকে (২২) কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। বুধবার রাতে উপজেলার নওয়াপাড়া রেলস্টেশন সংলগ্ন মুক্তার কারিগরের বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। আহত কামরানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার (২৬) রাতে আহতের বাবা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহ্‌ ফরিদ জাহাঙ্গীর বাদি হয়ে হামলাকারী ৬ জনের নামসহ অজ্ঞাতনামা ৩-৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর এজাহারভুক্ত আসামি মোহনকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত হামলাকারী ৬ জন হলেন- বেঙ্গল রেলগেট এলাকার রুহুল আমিন, নওয়াপাড়া রেলস্টেশন বস্তির মানিক ওরফে কালা মানিক, বৌবাজার এলাকার কালা চাঁন, বেলাল আহম্মেদ বাবু, গুয়াখোলা শাহীমোড় এলাকার মুছা কামাল ও মোহন।

মামলার বাদি শাহ্‌ ফরিদ জাহাঙ্গীর বলেন, 'পূর্ব শত্রম্নতার জেরে গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে আমার বড় ছেলে শাহ্‌ আবিদ কামরানকে হত্যার উদ্দেশে একদল চিহ্নিত সন্ত্রাসী কুপিয়ে জখম করে। ধারালো অস্ত্র দিয়ে তার বুকে আঘাত করা হয়। একটি পায়ের রগও কেটে ফেলা হয়। প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে পরে খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা এভার কেয়ার হাসপাতালে নেওয়া হয়েছে।'

নওয়াপাড়া রেলস্টেশন এলাকার ব্যবসায়ীদের অভিযোগ, কামরানের ওপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীরা দীর্ঘদিন ধরে এলাকায় মাদক কারবার, চাঁদাবাজিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ওসি এস এম আকিকুল ইসলাম বলেন, 'শুক্রবার রাতে মামলা দায়েরের পর মোহন নামে এজাহারভুক্ত আসামিকে খুলনা থেকে আটক করা হয়েছে। পলাতক আসামিদের ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে