রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গুরুদাসপুরে বসতবাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
গুরুদাসপুরে বসতবাড়ি ভাঙচুর ও লুটপাটের অভিযোগ

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রম্নতার জেরে আরিফুল ইসলাম নামের এক ব্যবসায়ীর বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাত দশটার দিকে উপজেলার ধারাবারিষা ইউনিয়নের চিতলা পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্র জানায়, চিৎলাপাড়া গ্রামের আরিফুল ইসলামের সঙ্গে একই এলাকার রব্বেল মোলস্নার ছেলে বজলু মোলস্না, নজরুল মোলস্নাসহ তার অনুসারীদের জমি সংক্রান্ত বিরোধ চলছিল। এরই জেরে বৃহস্পতিবার রাতে দেশীয় অস্ত্র নিয়ে ব্যবসায়ী আরিফুল ইসলামের বাড়িতে অতর্কিত হামলা চালায় প্রতিপক্ষের প্রায় ৮-১০ জন।

ব্যবসায়ী আরিফুল ইসলাম জানান, 'হামলা, ভাঙচুর ও লুটপাট করে বাড়িতে থাকা নগদ অর্থ ও স্বর্ণের অলংকার মিলে প্রায় ৮ লাখ টাকা লুট করেছে প্রতিপক্ষরা। অভিযোগের বিষয়ে বজলু মোলস্না মুঠোফোনে বলেন, 'ব্যবসায়ী আরিফুল ইসলামের সঙ্গে পূর্ব বিরোধ রয়েছে তাদের। শত্রম্নতা থাকার কারণে নিজের বাড়িতে নিজেরাই ভাঙচুর করে তাদের ওপরে দায় চাপানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে গুরুদাসপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন, এ সংক্রান্ত একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে