রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের টাকার জন্য স্ত্রীকে খুন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া
  ২৭ জুলাই ২০২৪, ০০:০০
ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের টাকার জন্য স্ত্রীকে খুন

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকের টাকার জন্য স্ত্রী তানিয়া বেগমকে (৩৬) হত্যার অভিযোগ উঠেছে স্বামী ফারুকের (৩৪) বিরুদ্ধে। শুক্রবার সকাল ১০টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার পুনিয়াউট (হাসিনাবাগ) এলাকার ভাড়া বাসার বাথরুম থেকে তানিয়ার লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পরে স্বামী ফারুক পালিয়ে যায়।

নিহত তানিয়া বেগম জেলার নাসিরনগর উপজেলার চাতলপাড় ইউনিয়নের কাঠালকান্দি গ্রামের রফিকুল ইসলাম ছোটন মিয়ার মেয়ে। ফারুক জেলার কসবা উপজেলার খাড়েরা গ্রামের শাহআলম মিয়ার ছেলে।

পুলিশ জানায়, বিয়ের পর থেকে ফারুক ও তানিয়া পৌর এলাকার পুনিয়াউট এলাকার একটি বাসায় ভাড়াটিয়া হিসেবে বসবাস শুরু করে। ফারুক মাদকসেবী। তানিয়া বিভিন্ন বাসা-বাড়িতে গৃহপরিচারিকার কাজ করত। মাদকের টাকার জন্য ফারুক প্রায়ই স্ত্রীকে মারধরসহ ঘরের জিনিসপত্র ভাঙচুর করত।

বৃহস্পতিবার রাতে মাদকের টাকার জন্য ফারুক তানিয়াকে মারধর করে। পরে ভোরে তানিয়ার গলায় গামছা পেঁচিয়ে তাকে শ্বাসরোধ করে হত্যা করে লাশ ঘরের বাথরুমে ফেলে বাড়ি থেকে পালিয়ে যায় ফারুক। খবর পেয়ে শুক্রবার সকাল ১০টার দিকে পুলিশ তানিয়ার লাশ উদ্ধার করে।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ওসি আসলাম হোসেন বলেন, 'আমরা ফারুককে গ্রেপ্তারের জন্য চেষ্টা করছি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তানিয়ার লাশ ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে