রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

মিরসরাইয়ে ফ্ল্যাট বাসায় নারীর গলাকাটা লাশ

ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত শ্রীপুরে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ২৬ জুলাই ২০২৪, ০০:০০
মিরসরাইয়ে ফ্ল্যাট বাসায় নারীর গলাকাটা লাশ

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি ফ্ল্যাট বাসা থেকে একজন নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে, ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় যুবক ও মাগুরার শ্রীপুরে নদীতে ডুবে স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত ডেস্ক রিপোর্ট-

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের মিরসরাইয়ে সাজেদা আক্তার (৫৫) নামে এক নারীকে গলা কেটে হত্যার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার বেলা আড়াইটার দিকে পুলিশ মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের ফারুকীয়া রোডের একটি বাসার দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করে।

সাজেদা আক্তার উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মলিয়াইশ গ্রামের মামুন চৌধুরী প্রকাশ খান সাহেবের স্ত্রী। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহতের স্বামী মামুন চৌধুরী ও ছেলে আমজাদ হোসেন চৌধুরীকে আটক করেছে।

বাসার অস্থায়ী গৃহকর্মী রোজিনা আক্তার জানান, দুপুর ১২টার পরে তিনি ভবনের সিঁড়ি দিয়ে ৩ তলায় যাওয়ার সময় বি-১ ফ্ল্যাটের ভেতর থেকে দরজা পেটানোর শব্দ পান। কাছে গিয়ে দেখেন বাহির থেকে দরজায় হুক দেওয়া। তিনি দরজার হুক খুলতে দেখেন দরজার সামনে মামুন চৌধুরী দাঁড়িয়ে ঘামছেন। তার মুখ দিয়ে কোনো কথা বের হচ্ছে না। পরে ভেতরে গিয়ে দেখেন মামুনের স্ত্রী সাজেদার রক্তাক্ত দেহ মেঝের মধ্যে পড়ে রয়েছে।

মিরসরাই থানার ওসি শহীদুল ইসলাম জানান, জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী ও ছেলেকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে কে বা কারা জড়িত তা উদঘাটনের চেষ্টা চলছে।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহে পিকআপের সঙ্গে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ইকবাল মিয়া (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। সেই সময় অপর এক আরোহী আহত হয়।

বৃহস্পতিবার সদর উপজেলার বৈডাঙ্গা নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ইকবাল উপজেলার রাঙ্গিয়ারপোতা গ্রামের মতিউর মিয়ার ছেলে। ঘটনার পর পিকআপটি আটক করেছে পুলিশ। তবে চালক পলাতক রয়েছে।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের পরিদর্শক তানভীর হাসান জানান, নিহত ইকবাল রাঙ্গিয়ারপোতা গ্রামের বাড়ি থেকে মোটর সাইকেলে ঝিনাইদহের দিকে যাচ্ছিলেন। পথে বৈডাঙ্গা নামক স্থানে একটি ট্রাককে ওভারটেক করে সামনে এগিয়ে গেলে সামনের দিক থেকে আসা অপর একটি পিকআপের সঙ্গে তার মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ইকবাল মারা যান।

শ্রীপুর (মাগুরা) প্রতিনিধি জানান, মাগুরার শ্রীপুরে গড়াই নদীতে ডুবে আবির হোসেন (১০) নামে তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রের মৃতু্য হয়েছে। নিহত আবির উপজেলার বরইচারা গ্রামের রমজান আলীর ছেলে। গত বুধবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে সে তীব্র স্রোতে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুজির একদিন পর নদীর ভাটিতে প্রায় ৫-৬ কিলোমিটার দূরে কচুন্দি নামক এলাকায় ভাসমান অবস্থায় তার লাশ পাওয়া যায়।

জানা যায়, দুপুরে আবির তার সহপাঠীকে নিয়ে বাড়ির অদূরেই দ্বারিয়াপুর ইউনিয়নের গঙ্গারামখালী গড়াই নদীর ঘাটে গোসল করতে যায়। এ সময় আবির স্রোতের টানে হারিয়ে যায়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে