রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

গুরুদাসপুরে দলিল লেখককে হত্যাচেষ্টার অভিযোগ

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
  ২৬ জুলাই ২০২৪, ০০:০০
গুরুদাসপুরে দলিল লেখককে হত্যাচেষ্টার অভিযোগ

নাটোরের গুরুদাসপুরে দলিল লেখক (মহুরী) মো. সাইফুল মোলস্নাকে (৪৪) হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে সাবেক আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন মোলস্নাসহ তার অনুসারীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকাল ১১টায় এ ঘটনা ঘটে উপজেলার নাজিরপুর ইউনিয়নের বেড়গঙ্গারামপুর গ্রামে। আহত সাইফুল মোলস্নাকে গুরুত্বর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসার জন্য ভর্তি করেছেন স্বজনরা।

হাসপাতালে চিকিৎসাধীন সাইফুল মোলস্না জানান, দীর্ঘদিন যাবৎ প্রতিবেশী নাজিরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি সাখাওয়াত মোলস্না ও তার ছেলে-মেয়ে এবং ভাতিজাদের সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছিল। তারই জেরে পূর্ব পরিকল্পনা মোতাবেক সাখাওয়াত মোলস্না'র হুকুমে তার তিন ছেলেমেয়ে ইমন মোলস্না, হৃদয় মোলস্না, রুপন্তি খাতুন, ভাতিজা কুতুব উদ্দিন আরিফ বৃহস্পতিবার সকালে তার বাড়ির সামনে গিয়ে দেশীয় অস্ত্র দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। তার ডাক চিৎকারে স্বজন ও প্রতিবেশীরা আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তিনি আইনগতভাবে অপরাধীদের দ্রম্নত গ্রেপ্তার ও শাস্তির দাবি জানিয়েছেন।

এদিকে অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগ নেতা সাইফুল মোলস্না জানান, তিনি ও তার ছেলেমেয়ের বিরুদ্ধে যে সব অভিযোগ তোলা হয়েছে তা মিথ্যা। এ ছাড়াও অভিযুক্ত ভাতিজা কুতুব উদ্দিন আরিফও মুঠোফোনে এ সকল অভিযোগ অস্বীকার করেছেন।

গুরুদাসপুর থানার ওসি উজ্জল হোসেন বলেন, 'এ ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে