রোববার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

নোয়াখালীতে নিম্ন আয়ের মানুষের পাশে পৌর মেয়র

স্টাফ রিপোর্টার, নোয়াখালী
  ২৫ জুলাই ২০২৪, ০০:০০
নোয়াখালীতে নিম্ন আয়ের মানুষের পাশে পৌর মেয়র

নোয়াখালীতে কোটা সংস্কার আন্দোলন ও কারফিউর কারণে কর্মহীন হয়ে পড়া রিকশা-অটোরিকশা চালক, শ্রমিক এবং তৃতীয় লিঙ্গের মানুষ। এসব নিম্ন আয়ের মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ টাকা ও চাল বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে নোয়াখালী পৌরসভার মেয়র সহিদ উল্যাহ খান সোহেল পৌর ভবনের সামনে নিম্ন আয়ের ছয় শতাধিক মানুষের মধ্যে নগদ তিনশ' টাকা করে এবং তৃতীয় লিঙ্গের অর্ধশত মানুষের মধ্যে ৫ কেজি করে চাল বিতরণ করেন।

এ সময় মেয়র সহিদ উল্যাহ খান সোহেল বলেন, 'সাধারণ শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে স্বাধীনতাবিরোধী চক্রের জ্বালাও-পোড়াও কর্মসূচি এবং পরে কারফিউর কারণে সারাদেশের মতো নোয়াখালী পৌর এলাকার রিকশা-অটোরিকশা চালক, দিনমজুর ও তৃতীয় লিঙ্গের মানুষ বেকার হয়ে পড়েন। এ দুঃসময়ে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী আমার ব্যক্তিগত তহবিল থেকে এসব অসহায় মানুষের মধ্যে নগদ টাকা ও চাল বিতরণ করা হচ্ছে।'

তিনি আরও বলেন, বিএনপি-জামায়াত শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনকে পুঁজি করে দেশকে অকার্যকর করে দেওয়ার ষড়যন্ত্র করে। তারা শিক্ষার্থীদের কাঁধে ভর করে দেশের হাজার হাজার কোটি টাকার সম্পদ নষ্ট করেছে, মানুষকে কর্মহীন করে দিয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে