রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির বিষয়ে সতর্ক করল বিমান

যাযাদি ডেস্ক
  ০৮ জুন ২০২৪, ০০:০০
ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তির বিষয়ে সতর্ক করল বিমান

স্যোশাল মিডিয়ার মাধ্যমে একটি চক্র নিয়োগের নামে প্রতারণা করছে বলে সতর্ক করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। রাষ্ট্রীয় পতাকাবাহী উড়োজাহাজ সংস্থাটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলেছে, ফেসবুকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের লোগো ও নাম ব্যবহার করে একটি চক্র নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য প্রচার করছে। এর সঙ্গে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কোনো সম্পর্ক নেই।

ফেসবুকে ছড়ানো বিজ্ঞপ্তিতে 'পাসপোর্ট চেকার' নামে একটি পদে নিয়োগের কথা বলা হয়েছে জানিয়ে বিমান বাংলাদেশ বলছে, অথচ পাসপোর্ট চেকার নামে বিমান বাংলাদেশে কোনো পদই নেই।

'প্রতারক চক্র ১২৫০ টাকায় বিমানের চাকরি দেওয়ার কথা বলে সাধারণ মানুষের সাথে প্রতারণা করছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া এ ধরনের কোনো নিয়োগ বিজ্ঞপ্তি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স প্রকাশ করেনি।'

বিমান বাংলাদেশের সব ধরনের নিয়োগ বিজ্ঞপ্তি অফিসিয়াল ওয়েবসাইট (িি.িনরসধহ.মড়া.নফ) এবং জাতীয় দৈনিকে প্রকাশ করা হয়ে থাকে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

এতে বলা হয়, 'বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নাম এবং লোগো কপিরাইট ও ট্রেডমার্ক নিবন্ধনকৃত, তাই অনুমতি ব্যতীত নাম ও লোগো ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে