রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

প্রতিরোধ যোদ্ধাদের অবস্থান অনেক ওপরে : নাছিম

যাযাদি রিপোর্ট
  ০৮ জুন ২০২৪, ০০:০০
প্রতিরোধ যোদ্ধাদের অবস্থান অনেক ওপরে : নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে প্রতিরোধ যোদ্ধাদের অবস্থান অনেক ওপরে। তাদের প্রতি তার দায়িত্ববোধ, শ্রদ্ধাবোধ, ভালোবাসা কোনো স্বীকৃতি দিয়ে মূল্যায়ন করা যাবে না।

শুক্রবার দুপুরে কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে প্রতিরোধ যোদ্ধা পরিষদের উদ্যোগে মানু মজুমদারের স্মরণসভায় এসব কথা বলেন তিনি।

বাহাউদ্দিন নাছিম বলেন, একজন আওয়ামী লীগের নেতা হিসেবে, কর্মী হিসেবে মানু মজুমদার সুবেদিত ছিলেন।?তিনি ছিলেন জাতির পিতার একজন আদর্শকর্মী। জাতির পিতাকে যখন হত্যা করা হয় তখন তিনি তার জীবনকে মৃতু্যর মুখে দাঁড় করিয়ে আপস করেননি। জাতির পিতা হত্যাকারীর খুনি জিয়া-মোশতাককে নির্মূল করার জন্য অস্ত্র হাতে নিয়ে তারা প্রতিরোধ করেছিল।

তিনি বলেন, যারা জাতির পিতাকে ভালোবাসে তাদের ভেতর কোনো ষড়যন্ত্র ছিল না। বিশ্বাসঘাতকদের অবস্থান সব সময় থাকে, ষড়যন্ত্রকারীরা থাকে। জাতির পিতার আদর্শের শেখ হাসিনার নেতৃত্বের একজন বিশ্বস্ত সহচর ছিলেন মানু মজুমদার।

প্রতিরোধ যোদ্ধা পরিষদের সভাপতি আ. হা. সেলিম তালুকদারের সভাপতিত্বে স্মরণসভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ সম্পাদক মৃণাল কান্তি দাস, আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য বাবু দীপঙ্কর তালুকদার, প্রয়াত মানু মজুমদারের সহধর্মিণী ক্যামেলিয়া বিশ্বাস প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে