রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
  ০৮ জুন ২০২৪, ০০:০০
রূপগঞ্জে ব্যবসায়ীর বাড়িতে হামলা ও অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার দক্ষিণবাগ গ্রামের সুখেন সরকার ও ব্যবসায়ী জাকির হোসেনের বাড়িতে পূর্ব শত্রম্নতার জের ধরে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগ করেছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ২০/২১ সদস্যের একদল সন্ত্রাসী রামদা, চাপাতি, লোহার রড, লাঠিসোঁটাসহ দেশীও অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে দরজা ভেঙে প্রথমে সুখেন সরকারের বসতঘরে ও পরে তার পাশের বাড়ি ব্যবসায়ী জাকির হোসেনের বাড়িতে প্রবেশ করে হামলা চালায়। হামলাকারীরা তাদের বসতঘরের আসবাপত্র ভাংচুর করে লুটপাট চালায়।

হামলার ঘটনায় গৃহকর্তা জাকির হোসেন ভুঁইয়া (৪৬), তার স্ত্রী আফসানা আক্তার লাবনী (৩৫), ভাইয়ের স্ত্রী আরবিনাস আক্তার (৪৫) আহত হয়। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সুখেন সরকার ও জাকির হোসেন বাদী হয়ে মো. রাশেদুল ইসলাম রাসেল (৩৪), ফালান মিয়া (৩৫), এরশাদ (৩৫), সুজন ভুঁইয়া (৩০), বাবু মিয়া (২৫), এনামুল (২১), আব্দুলস্নাসহ (২৩) ১১ জনকে নামীয় ও অজ্ঞাত আরও ১০/১২ জনকে আসামি করে রূপগঞ্জ থানায় পৃথক দু'টি অভিযোগ দায়ের করেছেন।

রূপগঞ্জ থানার ওসি দীপক চন্দ্র সাহা বলেন, হামলা, ভাংচুর, লুটপাট ও অগ্নিসংযোগের ঘটনায় পৃথক দু'টি অভিযোগ পেয়েছি। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সুষ্ঠু তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে