রোববার, ১৩ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

দুই জেলার সড়কে শিশুসহ নিহত ২

স্বদেশ ডেস্ক
  ০৮ জুন ২০২৪, ০০:০০
দুই জেলার সড়কে শিশুসহ নিহত ২

মুন্সিগঞ্জের শ্রীনগরে ট্রাকচাপায় একজন নিহত হয়েছেন। এদিকে নওগাঁর বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধি জানান, মুন্সিগঞ্জের শ্রীনগরে দুই ট্রাকের মাঝে চাপা পরে এক সুইজারল্যান্ড প্রবাসী নিহত হয়েছেন। এ ঘটনায় মোটর সাইকেল আরোহী আরও একজন আহত হয়েছেন। শুক্রবার সকালে ঢাকা-দোহার রোডের বাঘড়া বরিবর খোলার মোড়ে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান (৪০) ঢাকার দোহারের সাতভিটা গ্রামের মৃত ওলি খালাসির ছেলে। এক মাস আগে সুইজারল্যান্ড থেকে তিনি ছুটিতে বাড়িতে এসেছিলেন। শনিবার তার বিদেশে যাওয়া কথা ছিল। আহত আল আমিন (৩৮) নিহতের স্ত্রীর বড় ভাই।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে দোহারে যাওয়ার পথে, ওভার টেকিং করার সময় শাহ সিমেন্টের দুই ট্রাকের মাঝে পড়ে মোটর সাইকেলের দুইজনকে চাপ লাগলে ঘটনাস্থলে একজন নিহত হয় ও একজন গুরুতর আহত অবস্থায় ঢাকা হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে বাঘড়া ক্যাম্পের ইনচার্জ সেকান্দর হোসেন জানান, গাড়িকে সাইড দিতে গেলে দুই গাড়ির মাঝখানে পড়ে যাওয়ার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। নিহতের মরদেহ শ্রীনগর থানা পুলিশের হেফাজতে রয়েছে।

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি জানান, নওগাঁর বদলগাছীতে সড়ক দুর্ঘটনায় এক শিশুর মৃতু্য ঘটেছে। শুক্রবার উপজেলার শরকালী নামক স্থানে ঘটনাটি ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানান, বগুড়ার আদমদিঘী গ্রামের আব্দুল আল মামুন মোটর সাইকেলে বদলগাছী উপজেলা মিঠাপুর গ্রামে শ্বশুরবাড়ি আসে। বাড়ি ফেরার পথে পেছন দিক থেকে মাটি বহনকারী ট্রাক চাপা দিলে মোটর সাইকেলে থাকা তার স্ত্রী নাজমা বেগম ও মেয়ে আয়শা মনি (৬) গুরুতর আহত হয়। স্থানীয়রা উদ্ধার করে বদলগাছী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্স ভর্তি করে কর্মরত চিকিৎসক আয়শা মনিকে মৃতু্য বলে ঘোষণা করেন।

বদলগাছী থানার অফিসার ইনচার্জ মাহবুব আলম বলেন, ঘাতক মাটি বহনকারী ট্রাকটি পালিয়ে গেছে। এ বিষয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে