শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

পাবনায় বিজয়ী প্রার্থীর পাঁচ সমর্থককে কুপিয়ে জখম, কার্যালয় ভাঙচুর

পাবনা প্রতিনিধি
  ০৫ জুন ২০২৪, ০০:০০
পাবনায় বিজয়ী প্রার্থীর পাঁচ সমর্থককে কুপিয়ে জখম, কার্যালয় ভাঙচুর

নির্বাচনী-পরবর্তী সহিংসতায় পাবনার আটঘরিয়ায় পরাজিত চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে বিজয়ী প্রার্থীর ৫ সমর্থককে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। এ সময় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের আসবাবপত্র ও ৩টি মোটর সাইকেল ভাঙচুর করা হয়েছে বলে জানা গেছে। সোমবার রাত সাড়ে ১১টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- জিয়া (৩৫), বুলবুল ফকির (৪০), রনি (২৬), জাহিদ (৩০), ভোলা (২২)। এদের মধ্যে গুরুতর অবস্থায় জিয়াকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের আটঘরিয়া স্বাস্থ্য কমপেস্নক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আটঘরিয়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মো. তানভীর ইসলাম ও তার সমর্থকদের অভিযোগ, উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সোমবার রাত সাড়ে ১১টার দিকে নেতাকর্মীরা বাড়ি ফেরার পথে ইশারত আলী উচ্চ বিদ্যালয়ের পাশে পৌঁছালে আগে থেকেই ওতপেতে থাকা প্রতিপক্ষ চেয়ারম্যান পদে পরাজিত প্রার্থী মো. সাইফুল ইসলাম কামালের সমর্থক জুয়েল, শাহ আলম ও প্রিন্সের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত কর্মী-সমর্থকদের ওপর হামলা চালায়। এ সময় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে পাঁচজনকে আহত করে। পরে তারা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢুকে আসবাবপত্র, টেলিভিশন, বঙ্গবন্ধুর ছবি ও তিনটি মোটর সাইকেল ভাঙচুর করে।

এ বিষয়ে পরাজিত চেয়ারম্যান প্রার্থী সাইফুল ইসলাম কামাল বলেন, 'আমার ঘোড়া প্রতীকে যারা নির্বাচন করেছে তাদের ওপর নেমে এসেছে জুলুম, হামলা ও মারধর। আমার নেতাকর্মীদের ঠিকমতো বাড়ি থেকে বের হতে দেওয়া, কাজকর্মে যাওয়ায় বাধাসহ প্রাণনাশের হুমকি অব্যাহত রয়েছে। বিজয়ী প্রার্থী নিজে থেকে ঘটনা সাজিয়ে সেটা আমার ও আমার নেতাকর্মী সমর্থনদের ওপর চাপাচ্ছে।'

এদিকে মঙ্গলবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, 'ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে বর্তমানে এলাকা শান্ত রয়েছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে