শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
কেরানীগঞ্জে পরিবহণে চাঁদাবাজি করায় আটক ৪

মাদককারবারিসহ পাঁচ জেলায় ১৩ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ০৫ জুন ২০২৪, ০০:০০
মাদককারবারিসহ পাঁচ জেলায় ১৩ জন গ্রেপ্তার

ঢাকার কেরানীগঞ্জে পরিবহণ থেকে চাঁদা তোলায় চারজনকে গ্রেপ্তার করেছের্ যাব। এ ছাড়া মাদককারবারি ও গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামিসহ পাঁচ জেলায় আরও ১৩ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জে বিভিন্ন পরিবহণ থেকে অবৈধভাবে চাঁদা তোলার সময় মূলহোতা ইমরানসহ চারজনকে গ্রেপ্তার করেছের্ যাব। সোমবার দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলি এলাকা হতে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো- ইমরান ওরফে মাইকেল (৪৪), অনিক হাসান ওরফে রানা (৩২), সুমন মিয়া (৪২) ও আবুল খায়ের (৪২)। মঙ্গলবারর্ যাব-১০-এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ ফরিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেন। এ সময় তাদের নিকট থেকে আদায়কৃত চাঁদা নগদ ৩ হাজার ৩৮০ টাকা ও ১টি পস্নাস্টিকের পাইপ এবং ৩টি লাঠি উদ্ধার করা হয়।

বাগেরহাট প্রতিনিধি জানান, বাগেরহাটের ফকিরহাটে ফেনসিডিলসহ ৪ মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার উপজেলার বারাশিয়া গ্রামের মনিরের বাড়িতে অভিযান চালিয়ে ফেনসিডিলসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো উপজেলার বারাশিয়া গ্রামের মনির শেখ (৪২), বালিয়াডাঙ্গা গ্রামের মারুফ খান (৩৪), বাগেরহাট সদর উপজেলার বড় রঘুনাথপুর গ্রামের সাবু হাওলাদার (৩৫) ও যাত্রাপুর উৎকুল গ্রামের ইলিয়াস ঢালী (৩৭)।

ফকিরহাট থানার ওসি বিপুল চন্দ্র দাস বলেন, 'এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে আসামিদের আদালতে পাঠিয়েছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে রিকশাচালক ওসমান হত্যার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবুল হোসেনকে (৩০) গ্রেপ্তার করেছের্ যাব। সোমবার আড়াইহাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি উপজেলার চামুরকান্দী এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

র্

যাব-১১ আদমজী নগরের মিডিয়া অফিসার এএসপি সনদ বড়ুয়া এক প্রেস নোটের মাধ্যমে এ তথ্য জানান।

পঞ্চগড় প্রতিনিধি জানান, পঞ্চগড় থেকে চুরি হওয়া মোটর সাইকেলসহ চোরকে রংপুরের গঙ্গাচড়া থেকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার উপজেলার চেংমারী গ্রাম থেকে লাভলু মিয়ারকে (২৯) মোটর সাইকেলসহ আটক করা হয়।

লাভলু মিয়া চেংমারী গ্রামের খলিলুর রহমানের ছেলে। সোমবার বিকালে পঞ্চগড়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বোদ থানার ওসি মোজাম্মেল হক বলেন, 'এ ধরনের একাধিক মামলার মুখোমুখি হয়েছে পুলিশ। খুব দ্রম্নতই আসামিসহ চুরি যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করতে সক্ষম হয়েছি।'

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের চুনারুঘাটে আদালতের আদেশ অমান্য করে স্থাপনা নির্মাণ ও দখলের চেষ্টায় ছমির হোসেনকে (৫৫) আটক করেছে থানা পুলিশ। তিনি উপজেলার পূর্ব উবাহাটা এলাকার মৃত নজির হোসেনের ছেলে।

ইন্দুরকানী (পিরোজপুর) প্রতিনিধি জানান, পিরোজপুরের ইন্দুরকানীতে ৬ ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার কালিবাড়ি লাহুরি ও ইকড়বুনিয়া গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আসামিরা হলো- মহিদ শিকদার, হালিম শেখ, মনির শেখ ও তার ছেলে ছাব্বির শেখ, নাইম শেখ এবং শাকিল শেখ। এ বিষয়ে এসআই আব্দুল জলিল বলেন, 'আসামিরা আদলতের আদেশ অমান্য করে দীর্ঘদিন পালিয়ে ছিলেন। আদালতের ওয়ারেন্ট পেয়ে পুলিশ তাদের গ্রেপ্তার করেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে