শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ সহোদরের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ০৫ জুন ২০২৪, ০০:০০
চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় ২ সহোদরের মৃতু্য

কুমিলস্নার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই সহোদর ভাই নিহত হয়েছেন। এ ছাড়া ঝিনাইদহ সদরের গোপিনাথপুর এলাকায় ও যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার নাভারন ফরেস্ট অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো বিস্তরিত খবর-

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় ট্রাক চালক মো. সাগর ও সহকারী বেলাল হোসেন নামে দুই সহোদর ভাই নিহত হয়েছেন। নিহতরা কুড়িগ্রাম জেলার রাজারহাট থানার ঝিনাইহাট এলাকার বড়গ্রামের আশরাফুল ইসলামের ছেলে। মঙ্গলবার সকালে তথ্যটি নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন। পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরবেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কালিকাপুর ইউনিয়নের ছুপুয়া এলাকায় ঢাকাগামী কাভার্ডভ্যান গাড়িটির ইঞ্জিন বিকল হয়ে রাস্তায় দাঁড়িয়ে থাকে। গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দিয়ে চালু করার সহযোগিতার সময় মধ্যখানে থাকা গাড়িটিকে পেছন থেকে অন্য আরেকটি কাভার্ডভ্যান স্বজোরে ধাক্কা দিলে সামনে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যানের চালক ও সহকারী দুই গাড়ির মাঝখানে আটকে যায়। খবর পেয়ে স্থানীয় জনগণ ও চৌদ্দগ্রাম ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের মৃত অবস্থায় উদ্ধার করে। মিয়াবাজার হাইওয়ে থানার উপ-পরিদর্শক আনোয়ারুল ইসলাম বলেন, 'আইনি প্রক্রিয়া শেষে নিহত কাভার্ডভ্যান চালক ও সহকারীর লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

ঝিনাইদহ প্রতিনিধি জানান, ঝিনাইদহ সদরের গোপিনাথপুর এলাকায় ট্রাকের সঙ্গে মাছ বোঝাই আলমসাধুর মুখোমুখি সংঘর্ষে আশাদুল (৩৫) নামের এক চালকের মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকাল ৫টার দিকে এ ঘটনা ঘটে। সে মেহেরপুর জেলার গাংনি থানার যুগীরগোফা গ্রামের তাইজুল মিস্ত্রির ছেলে।

শার্শা (যশোর) প্রতিনিধি জানান, যশোর-বেনাপোল মহাসড়কের শার্শার নাভারন ফরেস্ট অফিসের সামনে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃতু্য হয়েছে। মঙ্গলবার ভোরে মসজিদে ফজরের নামাজ পড়তে আসছিলেন বলে স্থানীয়রা জানান। নিহতরা হলেন, শার্শা উপজেলার গাতিপাড়া গ্রামের সুলতান আহমদের ছেলে নাভারন ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যাপক নাসির উদ্দিন (৬২) ও ঝিকরগাছার নাভারন কলোনীর শ্যাম গাজীর ছেলে জাপান বাংলাদেশ কালচারাল এক্সচেঞ্জ অ্যাসোসিয়েশনে নৈশপ্রহরী আলী বক্স (৬৫)। নিহত দু'জনই নাভারন ফরেস্টার পাড়ায় বসবাস করতেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে