শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

সুজানগরে স্পিডবোট সার্ভিসের অফিস ভাঙচুর

সুজানগর (পাবনা) প্রতিনিধি
  ০৪ জুন ২০২৪, ০০:০০
সুজানগরে স্পিডবোট সার্ভিসের অফিস ভাঙচুর

সুজানগরে নির্বাচন-পরবর্তী সহিংসতা বেড়েই চলছে। রোববার বিকালে পাবনার সুজানগর উপজেলার নাজিরগঞ্জ পদ্মা স্পিডবোট সার্ভিসের অফিস ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ রাজু জানান, নির্বাচন-পরবর্তী সহিংসতার জেরে পদ্মা স্পিডবোট সার্ভিসের অফিস ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। তারা অফিস ভাঙচুরের পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ছবিকে অবমাননা করেছে- এটা খুবই দুঃখজনক।

ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি রফিক মন্ডল জানান, গুটিকয়েক লোকের কারণে এসব ঘটনা হচ্ছে। যুবলীগ নেতা শামীম রেজা জানান, পদ্মা স্পিডবোট সার্ভিসের অফিসকে আমরা দলীয় অফিস হিসেবে নেতাকর্মীদের সাথে নিয়ে আলাপচারিতা করা হয়। সেই হিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি রাখা ছিল। এলাকার চিহ্নিত দুর্বৃত্তদের হামলায় বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী ছবি ভাঙচুর ও গুরুত্বপূর্ণ কিছু মালামাল লুট করে নিয়ে গেছে।

খবর শুনে ঘটনাস্থলে ছুটে যান মালফিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন। পরে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (সুজানগর সার্কেল) রবিউল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ জালাল উদ্দিন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে