শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

বাজিতপুরে গণসংযোগ ও পথসভায় ব্যস্ত প্রার্থীরা

বাজিতপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি
  ০৩ জুন ২০২৪, ০০:০০
বাজিতপুরে গণসংযোগ ও পথসভায় ব্যস্ত প্রার্থীরা

কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলা নির্বাচনে চতুর্থ ধাপে ভোটগ্রহণ আগামী ৫ জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। বাজিতপুর উপজেলাটি একটি পৌরসভাসহ ১১টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ উপজেলায় ২ লাখ ৩০ হাজার ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এখানে চেয়ারম্যান প্রার্থী মাঠে রয়েছেন। সবাই আওয়ামী লীগের ঘরানার। ফলে এ নির্বাচনকে উপজেলাবাসী চ্যালেঞ্জ হিসেবে দেখছেন। আগামী ৫ জুন জনগণের ভোটে কে উপজেলা চেয়ারম্যান হবেন এ নিয়ে ভোটারদের মধ্যে গুঞ্জন সৃষ্টি হচ্ছে। বর্তমান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রকিবুল হাসান শিবলী এবারও মোটর সাইকেল প্রতীকে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। ঘোড়া প্রতীকে ভোটযুদ্ধে অবতীর্ণ হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুলস্নাহ আল মামুন। আনারস প্রতীকে প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল হক কাজল। দোয়াত-কলম প্রতীকের অপর প্রার্থী হলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন মাস্টার।

বর্তমান উপজেলা চেয়ারম্যান রকিবুল হাসান শিবলী গত ২ বছরে বাজিতপুর উপজেলায় অনেক উন্নয়ন করেছেন। তিনি বাজিতপুর সরকারি কলেজের এক সময় জিএস ছিলেন। এদিকে আব্দুলস্নাহ আল মামুন রাজনৈতিক গতিপথ অনেক এগিয়ে গেছেন। দলীয় নেতাকর্মীদের একটা বড় অংশ তার পক্ষে কাজ করছেন। রেজাউল হক কাজল ছাত্রজীবন থেকে রাজনৈতিকভাবে আওয়ামী লীগ রাজনীতির সঙ্গে জড়িত। তার পিতা প্রশাসন ক্যাডারে সাবেক কর্মকর্তা আলাউল হক। বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করা হলে তিনি চাকরি থেকে স্বেচ্ছায় অবসর নেন। আলাউল হকও সাবেক উপজেলা চেয়ারম্যান ছিলেন।

এই চারজন চেয়ারম্যান প্রার্থী বাজিতপুর উপজেলার বিভিন্ন পাড়া-মহলস্না থেকে শুরু করে হাওড় এলাকার গ্রাম পর্যন্ত ভোটারদের কাছে ভোট প্রার্থনা করছেন। সঙ্গে বিভিন্ন এলাকায় তারা গণসংযোগ ও পথসভা করছেন। এখনো চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা সরেজমিন ভোটারদের মন আকৃষ্ট করতে পারছে না বলে জানা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে