শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি সম্মেলন অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার
  ০৩ জুন ২০২৪, ০০:০০
মৌলভীবাজারে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্সে উপস্থিত সিনিয়র জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীরসহ অতিথিরা -যাযাদি

মৌলভীবাজার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের উদ্যোগে গত শনিবার আদালত সম্মেলনকক্ষে পুলিশ-ম্যাজিস্ট্রেসি কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে।

চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফের সভাপতিত্বে অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি ছিলেন- সিনিয়র জেলা ও দায়রা জজ আল-মাহমুদ ফায়জুল কবীর।

এই কনফারেন্সে প্রথমবারের মতো প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করায় চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রিটকে ধন্যবাদ জানান। তিনি তার বক্তব্যে বিভিন্ন মামলায় অপ্রয়োজনীয় ধারাসমূহ সংযোজন না করার ওপর গুরুত্বারোপ করেন। তিনি পুলিশ বিভাগ, স্বাস্থ্য বিভাগ, জেলা আইনজীবী সমিতিসহ সংশ্লিষ্ট অন্যান্য বিভাগের ইতিবাচক পদক্ষেপ গ্রহণের জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন ও বিচার বিভাগের সঙ্গে একটি সুন্দর সুসম্পর্কের কথা উলেস্নখ করেন।

সভাপতির বক্তব্যে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফ আলোচনায় আসা সব প্রশ্নের যথাযথ সমাধান প্রদান করেন এবং বিচার বিভাগ ও অন্যান্য বিভাগসহ সবার একটি জবাবদিহিতা রয়েছে, এ বিষয়টি সবাইকে অবহিত করেন।

তিনি বলেন, 'হাসপাতাল ও আদালতে মানুষ অত্যন্ত অসহায় হয়ে আসেন। তাদের ন্যায়বিচার নিশ্চিত করা আমাদের সবার কর্তব্য।' পরে বিভিন্ন দপ্তর থেকে আগত সবাইকে ধন্যবাদ জানান।

কনফারেন্সে পবিত্র কোরআন তেলাওয়াত করেন আলমগীর হোসেন ও গীতা পাঠ করেন আদালতের নাজির শিমুল বেনার্জি। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সারোআর আলম, জেল সুপার মুজিবুর রহমান, বিভাগীয় বন কর্মকর্তা জাহাঙ্গীর আলম, পিপি অ্যাডভোকেট রাধাপদ দেব সজলসহ অনেকে উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে