শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

কাপ্তাইয়ে নদীর তীর রক্ষা কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি
  ০২ জুন ২০২৪, ০০:০০
রাঙামাটির কাপ্তাইয়ে পানি উন্নয়ন বোর্ডের তীর প্রতিরক্ষামূলক কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন দীপংকর তালুকদার এমপি -যাযাদি

চট্টগ্রামের রাঙ্গুনিয়া, বোয়ালখালী ও রাঙামাটির কাপ্তাইয়ের কর্ণফুলী, ইছামতী নদী এবং শিলক খালসহ অন্যান্য খালের উভয় তীর রক্ষা কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।

শনিবার কাপ্তাই উপজেলার শিলছড়ি খেলার মাঠে এবং চিৎমরম ইউনিয়নের চিৎমরম হেডম্যান পাড়া এলাকায় পৃথকভাবে ভিত্তি প্রস্তর স্থাপন করেন বন, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।

এ সময় ৪১ বিজিবির অধিনায়ক তানজিলুর রহমান ভুইঞা, রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, উপজেলা চেয়ারম্যান মফিজুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মহিউদ্দিন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তয়ন কুমার ত্রিপুরা, মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমা, চন্দ্রঘোনা থানার ওসি আনছারুল করিম, কাপ্তাই থানার ওসি আবুল কালাম, রাঙামাটি জেলা পরিষদের সাবেক সদস্য প্রকৌশলী থোয়াইচিং মং মারমাসহ জনপ্রতিনিধি, হেডম্যান, কারবারি, রাজনৈতিক দলের নেতা এবং সমাজের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে