শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১

কর্মস্থানের জন্য কর্মমুখী শিক্ষা অত্যন্ত প্রয়োজন -বাণিজ্য প্রতিমন্ত্রী

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  ০২ জুন ২০২৪, ০০:০০
টাঙ্গাইলের নাগরপুরে উন্নয়ন সমন্বয় সভায় বক্তব্য রাখেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু -যাযাদি

বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি বলেছেন, প্রধানমন্ত্রী দু'টি বিষয়কে গুরুত্ব দিয়েছেন। একটি কর্মস্থান এবং আরেকটি কর্মমুখী শিক্ষা। তাই কর্মস্থানের জন্য কর্মমুখী শিক্ষা অত্যন্ত প্রয়োজন। আমাদের উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। স্থানীয় উন্নয়নে ইউনিয়ন পরিষদের ভূমিকা অপরিসীম।

গত শুক্রবার বিকালে নাগরপুর উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সঙ্গে উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় প্রতিমন্ত্রী আরও বলেন, যাতায়াত ব্যবস্থার পরিপূর্ণ উন্নয়ন ছাড়া শিল্প-কারখানা গড়ে ওঠা সম্ভব না। নাগরপুর থেকে বরংগাইল ও দেলদুয়ার থেকে কালামপুর সড়কের উন্নয়ন কাজ সম্পন্ন হলে এখানে বিনিয়োগকারীরা বিনিয়োগ করবে। গড়ে উঠবে শিল্প প্রতিষ্ঠান। সৃষ্টি হবে কর্মস্থানের।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেজা মো. গোলাম মাসুম প্রধানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত উন্নয়ন সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আব্দুল মালেক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আনিসুর রহমান আনিস, নাগরপুর থানার ওসি ওসি এইচএম জসিম উদ্দিন, প্রাণিসম্পদ কর্মকর্তা মাহাবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সুজায়েদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা গোলাম সরোয়ার ছানা, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ফজলুর রহমান, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কানিছ ফাতেমা প্রমুখ। আলোচনা শেষে প্রতিবন্ধীদের মধ্যে হুইলচেয়ার ও খামারিদের মধ্যে ভ্যাকুয়াম পাম্প বিতরণ করেন প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে