শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৮ আশ্বিন ১৪৩১
হত্যা ও সড়ক দুর্ঘটনাসহ আরও ৩ অপমৃতু্য

নকলায় পলস্নী বিদু্যতের ছেঁড়া তারে জড়িয়ে নারীসহ দু'জনের মৃতু্য!

স্বদেশ ডেস্ক
  ৩১ মে ২০২৪, ০০:০০
নকলায় পলস্নী বিদু্যতের ছেঁড়া তারে জড়িয়ে নারীসহ দু'জনের মৃতু্য!

শেরপুরের নকলায় পলস্নীবিদু্যতের ছেঁড়া তারে জড়িয়ে এক নারীসহ দুইজনের মৃতু্য হয়েছে। এ ছাড়া কেরানীগঞ্জে দুর্বৃত্তের ছুরিকাঘাতে নারী খুন, গাজীপুরের কালীগঞ্জে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার ও দিনাজপুরের বীরগঞ্জে ট্রাক-ট্রাক্টর সংঘর্ষে একজন নিহত হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত-

নকলা (শেরপুর) প্রতিনিধি জানিয়েছেন, শেরপুরের নকলায় ঝড়ে ছেঁড়া পলস্নীবিদু্যতের তারে জড়িয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক নারীসহ দুইজনের মৃতু্য হয়েছে। আহত হয়েছেন আরও একজন। গত বুধবার বিকালে উপজেলার টালকী ইউনিয়নের বিবিরচরের মজিদবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- একই এলাকার মাসুদ মিয়ার স্ত্রী পারভিন বেগম (৩৫) ও মোহাম্মদ আলীর ছেলে নিহতের চাচা শ্বশুর ফিরুজ মিয়া (৪০)। এ ঘটনায় আহত হয়েছেন নিহত ফিরোজ মিয়ার ছেলে রুকন মিয়া (১৩)।

স্বজনরা জানায়, মঙ্গলবার ঝড়ে পারভীনের বাড়ির সামনে কাঠের একটি বৈদু্যতিক পিলারের তার ছিঁড়ে পরে। তাদের অভিযোগ, পলস্নীবিদু্যতে বারবার অভিযোগ দেওয়ার পরও তারটি ঠিক না করে লাইনম্যান লোকাল মিস্ত্রি দিয়ে তারটি লাগিয়ে নেওয়ার পরামর্শ দেয়। পারভীন কাজ করার সময় অসাবধানতাবশত ছেঁড়া তারে জড়িয়ে যান। এ সময় চাচা শ্বশুর ফিরুজ ও তার ছেলে তাকে বাঁচাতে গেলে চাচা শ্বশুর ফিরুজ মিয়াও ছেঁড়া তারে জড়িয়ে যান। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নকলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের দুইজনকে মৃত ঘোষণা করেন। নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, এ ঘটনায় একটি অপমৃতু্যর মামলা হয়েছে।

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, ঢাকার কেরানীগঞ্জে অজ্ঞাত দুর্বৃত্তের ছুরিকাঘাতে সীমা আক্তার-(৩৬) নামে এক নারী খুন হয়েছেন। বৃহস্পতিবার উপজেলার তেঘরিয়া ইউনিয়নের বেয়ারা ছুরিমিঠা এলাকায় নিজ বাসার গেটের সামনে এ ঘটনা ঘটে। নিহত সীমা সালেহ আহমেদের বাড়ির ভাড়াটিয়া এবং নিহতের স্বামী রিয়াজ উদ্দিন মাদক মামলায় বর্তমানে কারাগারে আটক রয়েছেন বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাত কয়েকজন যুবকের সঙ্গে সীমার কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সীমা বাসায় যেতে চাইলে তারা মারধর করে। তাদের মধ্যে একজন তার গলায় ও পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

নিহতের ছেলে মিয়াত হোসেন জানান, লোকমুখে খবর পেয়ে বাসার গেটের সামনে গিয়ে দেখেন রক্তাক্ত অবস্থায় মা মাটিতে কাতরাচ্ছেন। স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মামুন-অর রশীদ জানান, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে। সিসিটিভি দেখে খুনিদের শনাক্তের চেষ্টা চলছে।

কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি জানান, গাজীপুরের কালীগঞ্জে এশিয়ান মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মরদেহের নাম পরিচয় শনাক্তের কাজ করছে পুলিশ বু্যরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুর। এ ছাড়াও ঘটনাস্থল পরিদর্শন করেছেন কালীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন।

বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ওসি মাহাতাব উদ্দিন। এর আগে সকালে ওই যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি বলেন, সকালে উপজেলার নাগরী ইউনিয়নের পানজোরা দর্জিবাড়ি এলাকায় এশিয়ান মহাসড়কে আইল্যান্ডের পাশে এক ব্যক্তির মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি ইজিবাইক চালক। অজ্ঞাত কোনো ব্যক্তি যাত্রীবেশে তাকে মাথায় আঘাত করে ইজিবাইকটিকে ছিনিয়ে নিয়ে গেছে। ঘটনাস্থল থেকে কাঠের একটি লাঠি উদ্ধার করা হয়েছে।

বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি জানান, দিনাজপুরের বীরগঞ্জে ট্রাক এবং ট্রাক্টরের সংঘর্ষে পুলক চন্দ্র দাস (২০) নামে এক ট্রাক্টর হেলপারের মৃতু্য হয়েছে। এ ঘটনায় হিমু রায় (১৭) এবং দিলিপ রায় (৩৪) নামে আরও দুইজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।

নিহত পুলক চন্দ্র দাস জেলার কাহাররোল উপজেলার সুন্দরপুর ইউনিয়নের মালগ্রামের বাসিন্দা মৃগেন চন্দ্র দাসের ছেলে। আহত হিমু রায় একই এলাকার মালগ্রাম লক্ষ্ণীতলা গ্রামের অশনি চন্দ্র রায়ের ছেলে এবং আহত দিলিপ রায় একই গ্রামের মৃত নরেশ রায়ের ছেলে।

বৃহস্পতিবার সকালে দিনাজপুর-পঞ্চগড় সড়কের ভোগনগর ইউনিয়নের জান্নাতুল ফেরদৌস পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ জানায়, সকালে টমেটোবাহী একটি ট্রাক ঢাকা যাওয়ার পথে উপজেলার ভোগনগর ইউনিয়নের জান্নাতুল ফেরদৌস পেট্রোল পাম্পের সামনে ভুট্টাবাহী একটি ট্রাক্টরকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক এবং ট্রাক্টরটি রাস্তার খাদে পড়ে যায়।

বীরগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আব্দুর রৌফ জানান, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেছে। এ সময় দুর্ঘটনায় চাপাপড়া ট্রাক্টরের হেলপার পুলক চন্দ্র দাস মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে