শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

পার্বতীপুরে চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে নির্বাচনী বিতর্ক

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
  ৩০ মে ২০২৪, ০০:০০
পার্বতীপুরে চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে নির্বাচনী বিতর্ক

দিনাজপুরের পার্বতীপুরে উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থীদের নিয়ে নির্বাচনী বিতর্ক অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার পার্বতীপুর পৌরসভার অডিটরিয়ামে চার চেয়ারম্যান প্রার্থীকে নিয়ে ব্যতিক্রমী এই অনুষ্ঠানের আয়োজন করে আন্তর্জাতিক রিপাবলিকান ইনস্টিটিউট (আইআরআই)। আগামী ৫ জুন চতুর্থ ধাপে এই উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন- ঢাকা ট্রিবিউন'র নির্বাহী সম্পাদক রিয়াজ আহমদ। নির্বাচনী বিতর্কে অংশ নেন চার চেয়ারম্যান প্রার্থী হাফিজুল ইসলাম প্রামাণিক, কাজী আব্দুল গফুর, আতিকুর রহমান আতিক ও হাজ্জাজুল ইসলাম।

এ সময় প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী ইশতেহার, অঙ্গীকার, প্রত্যাশা ও অবস্থান তুলে ধরেন। বিশেষ করে এলাকায় আর্থ-সামাজিক উন্নয়ন পরিকল্পনা ও প্রতিশ্রম্নতি, বেকার যুবকদের কর্মসংস্থান, এলাকায় শিল্প কারখানা স্থাপন ও সড়ক পাকাকরণ। এ ছাড়াও জনগণের জীবনমান উন্নয়নে মানুষের শিক্ষা, চিকিৎসা ও সাংস্কৃতিক কর্মকান্ডে প্রার্থীর ভূমিকা এবং তরুণ ভোটারদের সার্বিক জীবনমান ও কর্মসংস্থান সৃষ্টিতে বিশেষ ভূমিকা পালন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।

বিতর্কের শেষ অংশে নির্বাচনী এলাকার উন্নয়ন, নানা সমস্যা, হতাশা, সংশয় নিয়ে প্রার্থীদের বিভিন্ন প্রশ্ন করেন উপজেলার সাধারণ মানুষ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে