শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

চার জেলায় শিশুসহ সড়কে ঝরল ৪ প্রাণ

স্বদেশ ডেস্ক
  ৩০ মে ২০২৪, ০০:০০
চার জেলায় শিশুসহ সড়কে ঝরল ৪ প্রাণ

ভোলা, রাঙামাটির রাজস্থলী, কুমিলস্নার চৌদ্দগ্রাম ও চুয়াডাঙ্গার দামুড়হুদায় শিশুসহ সড়কে ঝরল ৪ প্রাণ। স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার ভোলা জানান, ভোলার বাংলাবাজারে বাড়ি থেকে স্কুলে যাওয়ার পথে অটোরিকশা চাপায় মো. মাহিম রানা (১২) নামের শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। বুধবার সকালে বাংলাবাজার গার্লস স্কুল সংলগ্ন সড়কে এ ঘটনা ঘটে। মাহিম রানা চরফ্যাশন উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের আব্দুল মাজেদ মিয়ার ছেলে। তিনি সপরিবার নিয়ে বাংলাবাজার এলাকায় ভাড়া থাকেন। মাহিম বাংলাবাজার এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্র।

রাজস্থলী (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙামাটির রাজস্থলীর সীমান্ত সড়কে পিকাপ খাদে পড়ে ১ জন নিহত হয়েছে। এ সময় আরও ২ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার বিলাইছড়ি-শুক্কুর ছড়ি ৪ কিলোমিটার পশ্চিমে রাজস্থলীর সীমান্ত সড়ক এলাকায় একটি পিকআপ গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন- নবী হোসেন (২৮)। তিনি কক্সবাজার জেলার উখিয়া উপজেলার কুতুব পালন গ্রামের বাসিন্দা জাফর আহম্মদের ছেলে। গুরুতর আহতদের মধ্যে একজন মোহাম্মদ কালামিয়া (৪০) একই গ্রামের, অপরজন মোহাম্মদ ইয়াসিন কুতুবপালন উখিয়া কক্সবাজার।

চৌদ্দগ্রাম (কুমিলস্না) প্রতিনিধি জানান, কুমিলস্নার চৌদ্দগ্রামে সিএনজি অটোরিকশার পেছনে মাটির ট্রাক্টরের ধাক্কায় 'নগদ'র সুপারভাইজার অনুরুদ্র রক্ষিত (৩৬) নিহত হয়েছেন। তিনি কুমিলস্নার কোতোয়ালি থানার কান্দিরপাড় এলাকার লাকসাম রোডের বাসিন্দা গৌতম রক্ষিতের ছেলে। বুধবার দুপুরে উপজেলার মুন্সিরহাট বাজারে এ ঘটনা ঘটে। তথ্যটি নিশ্চিত করেছেন থানার সেকেন্ড অফিসার মোহাম্মদ আলমগীর।

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি জানান, কার্পাসডাঙ্গা কুয়াকাটার দূরপালস্নার নিউমর্ডান বাসের হেলপার সবুজ (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। তিনি দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের আরামডাঙ্গা গ্রামের হারুন মালিতার একমাত্র ছেলে। গত মঙ্গলবার রাত সাড়ে ৮টার সময় ঝিনাইদহ জেলার হাটগোপালপুর পৌঁছালে হেলপার বাসের ওপর থেকে মাছের ঝুড়ি তোলার জন্য ওপরে যায়। কিন্তু সবুজ নিরাপদ স্থানে না বসেই বাস আবারো চলতে থাকলে সামনেই গাছের ডালের সঙ্গে ধাক্কা লাগলে সবুজ বাসের ওপর থেকে পিচ রাস্তার ওপরে ছিটকে পড়ে। বাসের ড্রাইভার মামুন দ্রম্নত বাস থামিয়ে তাকে মাগুরা হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে