শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

সীতাকুন্ডে ১৭ স্কুলে স্মার্টবোর্ড বিতরণ

সীতাকুন্ড (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৯ মে ২০২৪, ০০:০০
সীতাকুন্ডে ১৭ স্কুলে স্মার্টবোর্ড বিতরণ

চট্টগ্রামের সীতাকুন্ডে ১৭টি স্কুলে স্মার্ট বোর্ড বিতরণ করা হয়েছে। রোববার উপজেলা পরিষদ অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে বোর্ডগুলো প্রত্যেক বিদ্যালয়কে তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি চট্টগ্রাম-৪ আসনের সংসদ সদস্য এস.এম আল মামুন।

উপজেলা নির্বাহী অফিসার কে.এম রফিকুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সীতাকুন্ড পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম, উপজেলা শিক্ষা অফিসার নুরুচ্ছোফাসহ বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধান, শিক্ষার্থী এবং উপজেলা গণ্যমান্য ব্যক্তি।

অনুষ্ঠানের শুরুতে উপজেলা শিক্ষা অফিসার নুরুচ্ছোফা স্বাগত বক্তব্য প্রদান করেন। অনুষ্ঠানের সভাপতি উপজেলা নির্বাহী অফিসার কেএম রফিকুল ইসলাম বলেন, 'স্মার্ট বোর্ডের ব্যবহার শিক্ষার্থীদের শিক্ষার মান উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। স্মার্ট বাংলাদেশ গঠনে আমরা শিক্ষার্থীদের আধুনিক প্রযুক্তির সঙ্গে সুপরিচিত করতে চাই।'

প্রধান অতিথি এসএম আল মামুন এমপি বলেন, 'প্রযুক্তিনির্ভর শিক্ষার যুগে স্মার্ট বোর্ড একটি গুরুত্বপূর্ণ শিক্ষণ সামগ্রী। এটি শিক্ষার্থীদের জন্য শিক্ষাকে আরও আকর্ষণীয় ও সহজ করে তুলবে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সহায়ক হবে।' তিনি এ উদ্যোগ গ্রহণের জন্য উপজেলা নির্বাহী অফিসারকে ধন্যবাদ জানান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে