শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

কালিয়াকৈরে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার যাত্রী নিহত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
  ২৯ মে ২০২৪, ০০:০০
কালিয়াকৈরে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার যাত্রী নিহত

গাজীপুরের কালিয়াকৈরে কাভার্ডভ্যান চাপায় অটোরিকশার যাত্রী নিহত হয়েছেন। এ সময় অটোরিকশায় থাকা আরও পাঁচজন আহত হয়েছেন। মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে কালিয়াকৈর-মাওনা সড়কের উপজেলার চাপাইর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মীর আলম (৪০) টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগনা এলাকার মীর মুসার ছেলে। তিনি স্থানীয় পোশাক কারখানার শ্রমিক ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ওই পোশাক শ্রমিক মীর আলমসহ কয়েকজন যাত্রী একটি একটি অটোরিকশা যোগে টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আজগানা থেকে গাজীপুরের কালিয়াকৈরে যাচ্ছিলেন। অটোরিকশাটি চাপাইর এলাকায় পৌঁছলে মাওনাগামী একটি কাভার্ডভ্যান চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে সিটকে পড়ে। ঘটনাস্থলেই মীর আলম নামে ওই পোশাক শ্রমিক মারা যান।

খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অটোরিকশাটি কেটে নিহত ও আহতদের উদ্ধার করে। গুরুতর আহত অবস্থায় পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে পাঠানো হয়।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক ফেন্সী বিশ্বাস জুয়েল জানান, আবেদনের পরিপ্রেক্ষিতে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে এ দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও কভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে