শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

রাজশাহী বিভাগ ও কক্সবাজারে প্রথম ধাপের উপজেলা চেয়ারম্যানদের শপথ

রাজশাহী অফিস
  ২৯ মে ২০২৪, ০০:০০
প্রথম ধাপের নির্বাচনে রাজশাহী বিভাগের নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথবাক্য পাঠ করান বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর -যাযাদি

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের অনুষ্ঠিত রাজশাহী বিভাগের নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে রাজশাহী শিল্পকলা একাডেমিতে বিভাগের ৮টি জেলার ২৩টি উপজেলার ৬৯ জন চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেন।

স্থানীয় সরকার রাজশাহী বিভাগের পরিচালক পারভেজ রায়হানের সভাপতিত্বে শপথ বাক্য অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে শপথবাক্য পাঠ করান রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর।

বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীর তার বক্তব্যে নির্বাচিত জনপ্রতিনিধিদের ওপর অর্পিত দায়িত্ব পালনের আহ্বান জানিয়ে সরকারকে সহযোগিতা ও জনগণের সব সময় পাশে থাকার কথা জানান।

নির্বাচিত জনপ্রতিনিধিরা অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভোটগ্রহণ করায় সরকার ও প্রশাসনের কর্মকর্তাদের ধন্যবাদ জানিয়ে সব সময় এলাকার জনগণের পাশে থেকে উন্নয়ন করার প্রতিশ্রম্নতি দেন।

নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথবাক্য পাঠ শেষে বিভাগীয় কমিশনার প্রত্যেককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের এডিশনাল ডিআইজি ফয়সল মাহমুদ, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার অনির্বাণ চাকমাসহ অন্য নেতাকর্মীরা।

শপথ নিয়েছেন নির্বাচিত চেয়ারম্যান নুরুল আবছার

কক্সবাজার প্রতিনিধি জানান, শপথ গ্রহণ করেছেন কক্সবাজার সদর, মহেশখালী, কুতুবদিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান। মঙ্গলবার তারা আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ করেন। চট্টগ্রাম সার্কিট হাউজের হলরুমে তাদের শপথবাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার তোফায়েল ইসলাম।

শপথগ্রহণকারীরা হলেন- কক্সবাজার সদর উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, ভাইস চেয়ারম্যান রশিদ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান রোমেনা আক্তার, মহেশখালী থেকে নবনির্বাচিত চেয়ারম্যান জয়নাল আবেদীন, ভাইস চেয়ারম্যান আবু সালেহ, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা কাজল, কুতুবদিয়া থেকে নবনির্বাচিত চেয়ারম্যান ব্যারিস্টার হানিফ বিন কাশেম, ভাইস চেয়ারম্যান আকবর খান, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার বিউটি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে