শনিবার, ১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১
মাদক কারবারিসহ ২ জেলায় গ্রেপ্তার ১৩

কুমিলস্নায় অটোরিকশা চালক হত্যায় ৫ জন গ্রেপ্তার

স্বদেশ ডেস্ক
  ২৯ মে ২০২৪, ০০:০০
কুমিলস্নায় অটোরিকশা চালক হত্যায় ৫ জন গ্রেপ্তার

কুমিলস্নায় অটোচালককে হত্যার পর অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়াও দুই জেলা থেকে মাদক কারবারিসহ আরও ১৩ জনকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টার ও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

স্টাফ রিপোর্টার, কুমিলস্না জানান, কুমিলস্না নগরীর টিক্কারচর এলাকায় পরান মিয়া (৪০) নামে এক অটোচালককে হত্যার পর তার অটোরিকশাটি ছিনতাইয়ের ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করে। মঙ্গলবার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এসব তথ্য জানান পুলিশ সুপার আবদুল মান্নান।

গ্রেপ্তাররা হলেন নগরীর শাকতলা এলাকার আবদুল শহিদ জাবেদ হোসেন (২৬), রুবেল (২৮), চান্দিনার অম্বরপুর গ্রামের মো. শরীফ (২৫), চৌদ্দগ্রাম উপজেলার গোবিন্দপুর গ্রামের আমির হোসেন (৩২) ও সোহাগ হোসেন (২৫)।

জিজ্ঞাসাবাদে ওই চক্রটি বেশ কয়েকটি ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। চক্রের অন্যান্য সদস্যকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজারে ৯০০ পুড়িয়া হেরোইনসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার উপজেলার কল্যাণদী বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়। গ্রেপ্তাররা হলেন উপজেলার মাহমুদপুর ইউনিয়নের শালমদী গ্রামের মো. বাদল (৩৩), মুলস্নুকসাদী গ্রামের শিমুল (২৮) ও একই গ্রামের আল-আমিন (২৯)। আড়াইহাজার থানার ওসি মোহাম্মদ আহসান উলস্নাহ জানান, তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী, বিভিন্ন থানায় তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। তাদেরকে মাদক আইনে মামলা দিয়ে মঙ্গলবার নারায়ণগঞ্জ কোর্টে পাঠানো হয়েছে।

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন মামলার ওয়ারেন্টভুক্ত ১০ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলো উপজেলার বোকাইনগর ইউনিয়নের বীর পশ্চিমপাড়া গ্রামের সুজন, ডৌহাখলা ইউনিয়নের রুকনাকান্দা গ্রামের আব্দুল কাদির, মাওহা ইউনিয়নের মোস্তফা মিয়া, মামুন মিয়া, দুলাল মিয়া, রিপন মিয়া, শান্তুু মিয়া, শামসু মিয়া, সোহরাব মিয়া ও সোহাগ মিয়া।

গৌরীপুর থানার ওসি সুমন চন্দ্র রায় বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে