শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

বরুড়ায় স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায় ও নবাগতকে বরণ

বরুড়া (কুমিলস্না) প্রতিনিধি
  ২৭ মে ২০২৪, ০০:০০
বরুড়ায় স্বাস্থ্য কর্মকর্তাকে বিদায় ও নবাগতকে বরণ

কুমিলস্নার বরুড়ায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সদ্য পদোন্নতি প্রাপ্ত স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. কামরুল হাসান সোহেলের বিদায় সংবর্ধনা ও নবাগত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মহিবুস সালাম খানের বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বরুড়ার একটি অভিযাত রেস্তোরায় উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউএনও নু-এমং মারমা মং। বিশেষ অতিথি ছিলেন স্বাস্থ্য অধিদপ্তরের সহকারী পরিচালক ডা. কামরুলল হাসান সোহেলের সহধর্মীনি ডা. তাহিয়া শারমিন স্বর্ণা, সদ্য অবসরপ্রাপ্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী অধ্যাপক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার প্রতিনিধি সাংবাদিক মোহাম্মদ মাসুদ মজুমদার।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের মেডিকেল অফিসার ডা. ভাস্কর কিশোর মহালনবিশ ও মেডিকেল অফিসার ডা. নুরেন তাসকিন তুলির সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বরুড়া পলস্নী বিদু্যৎ সমিতির ডিজিএম জালাল উদ্দীন, জুনিয়র কনসালটেন্ট (মেডিসিন) ডা. শরিফুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার তরিকুল ইসলাম, বরুড়া ডকটরস কমিউনিটি হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ইলিয়াছ আহমদ, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে