শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

এলাকার উন্নয়নে জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

নজরুল এমপি
মুক্তাগাছা (ময়মনসিংহ) প্রতিনিধি
  ২৭ মে ২০২৪, ০০:০০
এলাকার উন্নয়নে জনপ্রতিনিধিদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে

ময়মনসিংহ-৫ মুক্তাগাছা আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য কৃষিবিদ মো. নজরুল ইসলাম বলেছেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আমাদেরও সেই লক্ষ্য নিয়েই কাজ করে যেতে হবে। প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে দেশের প্রত্যেক এলাকায় উন্নয়ন কার্যক্রম চালিয়ে যেতে হবে। সেজন্য জাতীয় সংসদ এবং স্থানীয় সরকারের প্রত্যেক স্তরের জনপ্রতিনিধিদের পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে ঐক্যবদ্ধ হয়ে এলাকার উন্নয়ন কাজ করে যেতে হবে।

শনিবার ময়মনসিংহের মুক্তাগাছায় স্থানীয় জেলা পরিষদ ডাকবাংলোতে বিভিন্ন ইউপি চেয়ারম্যানদের নিয়ে উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই আকন্দকে অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো শেষে মতবিনিময়কালে এসব কথা বলেন এমপি।

এ সময় তিনি তার নিজ নির্বাচনী এলাকা ময়মনসিংহের মুক্তাগাছায় জনপ্রতিনিধিদের নিয়ে সৌহার্দ্যপূর্ণ পরিবেশে প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে উন্নয়ন কাজ করে যেতে চান বলে বন্তব্য করেন।

এসময় দুলস্না ইউপি চেয়ারম্যান হুসেন আলী হুসি, বড়গ্রাম ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জাহান আলী সরকার, বাঁশাটী ইউপি চেয়ারম্যান উজ্জ্বল চন্দ্র চন্দ, মানকোন ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম তারা, ঘোগা ইউপি চেয়ারম্যান শরীফ আহমেদ, দাওগাঁও ইউপি চেয়ারম্যান খন্দকার জামাল উদ্দিন বাদশা, কাশিমপুর ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন তালুকদার ও খেরুয়াজানী ইউপি চেয়ারম্যান হারুন অর রশীদ মতবিনিময়ে অংশ নেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে