শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

ঈশ্বরদীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ৪

পাবনা ও ঈশ্বরদী প্রতিনিধি
  ২৬ মে ২০২৪, ০০:০০
ঈশ্বরদীতে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত ৪

পাবনার ঈশ্বরদী উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদের প্রচারণায় হামলার অভিযোগ উঠেছে অপর প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। এতে আবুল কালাম আজাদের ৪ সমর্থক আহত হয়। আহতদের ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পৌর শহরের পিয়ারাখালী মন্ডলপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মোটর সাইকেল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ মিন্টুর সমর্থকরা শুক্রবার সন্ধ্যায় পৌর শহরের পিয়ারাখালী মন্ডলপাড়া এলাকায় প্রচারণা করছিলেন। এ সময় আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক রানা সরদারের সমর্থকরা লাঠিসোঁটা নিয়ে মিন্টু সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে ৪ জন গুরুতর আহত হয়।

চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম আজাদ বলেন, 'অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক উপজেলা পরিষদ নির্বাচন করার জন্য সরকার ও নির্বাচন কমিশনের ঐকান্তিক প্রচেষ্টা রয়েছে। সে চেষ্টাকে ব্যাহত করে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করে জনগণের অংশগ্রহণ বাধাগ্রস্ত করতেই এ অপচেষ্টা।'

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিপস্নব কুমার গোস্বামী বলেন, হামলার ঘটনায় চারজন আহত হয়েছে শুনেছি। এ ব্যাপারে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে