শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

সাতকানিয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে কৃষকের সংবাদ সম্মেলন

সাতকানিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৫ মে ২০২৪, ০০:০০
সাতকানিয়ায় জীবনের নিরাপত্তা চেয়ে কৃষকের সংবাদ সম্মেলন

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলা নলুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের তালতল এলাকায় দাবিকৃত চাঁদা না দেওয়ায় শহীদুল ইসলামের দেওয়া মামলার প্রতিবাদ ও জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে এক ভুক্তভোগী।

বৃহস্পতিবার দোহাজারী পৌরসভার একটি রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী আরফাতুল ইসলাম।

এ সময় তিনি বলেন, আমি বিভিন্ন এলাকার কৃষি জমিতে ট্রাক্টর চালিয়ে জীবিকা নির্বাহ করি। সেই সুবাদে বিগত ৬ নভেম্বর ২০২৩ পার্শ্ববর্তী নলুয়া ইউনিয়নের কৃষি জমিতে ট্রাক্টর চালাতে যাই।

এ সময় পূর্ব শত্রম্নতার জেরে শহীদুল ইসলাম দেশীয় অস্ত্র নিয়ে ৭-৮ জনকে নিয়ে আমার ওপর অতর্কিত আক্রমণ করে এবং ওই এলাকায় কৃষি জমিতে ট্রাক্টর চালাতে হলে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। তার কথা মতো আমি চাঁদা প্রদানে অস্বীকৃতি জানালে তারা আমাকে মারধর শুরু করে।

একপর্যায়ে শহীদুল ইসলাম তিনটি ১০০ টাকার খালি স্ট্যাম্পে জোর করে আমাকে স্বাক্ষর করতে বাধ্য করে। পরবর্তীতে আমার স্বাক্ষর নেওয়া সেই স্ট্যাম্পগুলো দিয়ে আমার নামে আদালতে একটি সাজানো মিথ্যা মামলা দায়ের করে আমাকে হয়রানি করে আসছে।'

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে