শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১
চিলমারীতে এসিড নিক্ষেপকারীদের শাস্তির দাবি

শান্তি সম্প্রীতির পঞ্চগড় গড়তে যুব ফোরামের মানববন্ধন

পঞ্চগড় প্রতিনিধি
  ২৪ মে ২০২৪, ০০:০০
পঞ্চগড়ে শান্তি সম্প্রীতি গড়ার লক্ষ্যে মানববন্ধন কর্মসূচি পালন করে 'যুব ফোরাম' নামের একটি সংগঠন -যাযাদি

পঞ্চগড়ে 'সব ধরনের সহিংসতা ও বৈষম্য দূর করি, শান্তি সম্প্রীতির পঞ্চগড় গড়ি'- শ্লোগানে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাবের সামনের সড়কে ওই কর্মসূচি পালন করে সদর উপজেলা যুব ফোরাম নামের একটি সংগঠন। এ সময় বক্তব্য রাখেন- জেলা নাগরিক পস্ন্যাটফর্মের সদস্য নাজিম উদ্দিন, আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী নুরুল ইসলাম নাহিদ, ইউপি সদস্য নজরুল ইসলাম, সদর উপজেলা যুব ফোরামের সভাপতি তারা বানু, সহ-সভাপতি শহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে জেলা শহরের সেন্ট্রাল পস্নাজার সিএফসি হলরুমে ডেমক্রেসিওয়াচের আস্থা প্রকল্পের আয়োজনে নাগরিক ফোরাম ও অন্যান্য স্টেকহোল্ডারদের সঙ্গে যুবদের হুইসেল বেস্নায়ার হিসেবে অন্তর্ভুৃক্তিকরণ সভা অনুষ্ঠিত হয়। সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আওলাদ হোসেন সভায় প্রধান অতিথি ছিলেন। জেলা নাগরিক পস্ন্যাটফর্ম কমিটির সদস্য ও ডুডুমারী গ্রাম উন্নয়ন প্রধান নির্বাহী কর্মকর্তা নাজিম উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- আস্থা প্রকল্পের জেলা সমন্বয়কারী নুরুল ইসলাম নাহিদ, সাংবাদিক সামসউদ্দীন চৌধুরী কালাম, ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ।

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি জানান, কুড়িগ্রামের চিলমারীতে বালাবাড়ীহাট ভাষার ভিটা এলাকায় জোড় করে জমি দখলের চেষ্টা ও সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং এসিড নিক্ষেপকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে উপজেলা পরিষদের সামনে কেসি রাস্তায় মানববন্ধনে অংশগ্রহণ করে ভুক্তভোগী এলাকার কয়েকশ' নারী-পুরুষ। মানববন্ধনে বক্তব্য রাখেন- বজলার রহমান লাভলু, গোলাম মোস্তফা লিটু, বক্তার আলী, গয়ছল হক প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে