শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

চন্দনাইশে ছাত্রলীগ নেতার কাছে কলেজ শিক্ষক লাঞ্ছিত

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি
  ২৩ মে ২০২৪, ০০:০০
চন্দনাইশে ছাত্রলীগ নেতার কাছে কলেজ শিক্ষক লাঞ্ছিত

চট্টগ্রামের চন্দনাইশে গাছবাড়িয়া সরকারি কলেজ ছাত্রলীগের নেতা সেফাতুন নুর চৌধুরীর কাছে রাষ্টবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপকের লাঞ্ছিত হওয়ার খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার উপজেলার গাছবাড়িয়া সরকারি কলেজে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, রাষ্টবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. কে এম আতিকুর রহমান সেমিনার হলে কাজ করার সময় কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক সেমিনার রুমে ঢুকে ক্লাসরুমের বৈদু্যতিক পাখা নষ্ট কেন বলে তর্ক করেন। এক পর্যায়ে একটি লোহার রট নিয়ে বৈদু্যতিক পাখার দিকে লক্ষ্য করে আঘাত করেন। অতর্কিত সে আঘাতে কলেজের অফিস সহায়ক প্রযুক্ত পাল আহত হন। পরে তাকে নিয়ে অধ্যক্ষের কক্ষে আসলে সেখানে সেই ছাত্রলীগ নেতা পুনরায় গিয়ে অধ্যাপক ড. আতিকুর রহমানকে গালাগাল করে কিলঘুষি মারার চেষ্টা করেন। পরে আহত প্রযুক্ত পালকে উদ্ধার করে চন্দনাইশ হাসপাতালে চিকিৎসা করার জন্য ভর্তি করা হয়। খবর পেয়ে চন্দনাইশ থানার অফিসার ইনচার্জ ওবায়দুল ইসলাম কলেজে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

এ ব্যাপারে গাছবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর রণজিৎ কুমার দত্ত বলেন, থানার ওসিকে অবহিত করা হয়েছে এবং আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে