শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

তিতাসে নানা বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে ফিরল শিশু কায়সার

দুপচাঁচিয়ায় বিদু্যৎস্পৃষ্টে যুবকের মৃতু্য
তিতাস (কুমিলস্না) প্রতিনিধি
  ২৩ মে ২০২৪, ০০:০০
তিতাসে নানা বাড়ি বেড়াতে এসে লাশ হয়ে ফিরল শিশু কায়সার

কুমিলস্নার তিতাসে নানা বাড়িতে বেড়াতে এসে সেপটিক ট্যাংকে পরে মৃতু্য হয়েছে শিশু কায়েসের। রোববার দুপুরে উপজেলার কড়িকান্দি ইউনিয়নের একলারামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশু কায়েস আহমেদ উপজেলার জগতপুর ইউনিয়নের কালাইরকান্দি গ্রামের সৌদি প্রবাসী কাউছার আহমেদ পলাশের ছেলে।

জানা যায়, শিশু কায়েস গত দুইদিন আগে কালাইরকান্দি থেকে তার মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে আসে। নানা জাকির হোসেন তার বাড়িতে বিল্ডিং নির্মাণ করছেন। বাড়ি দক্ষিণ পাশে নির্মাণাধীন সেপটিক ট্যাং। কায়েস বুধবার দুপুরে খেলতে গিয়ে সেপটিক ট্যাংকের খোলা মুখ দিয়ে ভেতরে মধ্যে পড়ে যায়। পরে অনেক খোঁজাখুঁজির পর সেপটিক ট্যাংকের ভেতর থেকে কায়েসকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. আল আমিন জানান, শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। পরে তার সঙ্গে আসা লোকজন শিশুটির মরদেহ নিয়ে গেছে।

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি জানান, বগুড়ার দুপচাঁচিয়ায় বিদু্যৎস্পৃষ্টে নাজিম প্রামাণিক (২৪) নামের এক যুবকের মৃতু্য হয়েছে। বুধবার দুপচাঁচিয়া সদর ইউনিয়নের বড়ধাপ গ্রামের এ ঘটনা ঘটে। নিহত নাজিম ওই গ্রামের আজম প্রামাণিকের ছেলে।

জানা গেছে, নাজিম নিজ বাড়িতে বৈদু্যতিক কাজ করার সময় অসাবধানতাবসত বিদু্যৎস্পৃষ্ট হয়। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে দুপচাঁচিয়া উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেয়ার পথে তার মৃতু্য হয়।

দুপচাঁচিয়া থানার ওসি সনাতন চন্দ্র সরকার জানান, এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃতু্য মামলা দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে