শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১

পাবনায় লরির চাপায় ২ যুবক নিহত

গফরগাঁওয়ে মোটর সাইকেল দুর্ঘটনায় কলেজ ছাত্রের মৃতু্য
স্বদেশ ডেস্ক
  ২৩ মে ২০২৪, ০০:০০
পাবনায় লরির চাপায় ২ যুবক নিহত

পাবনার সুজানগরে পেট্রোলবাহী লরির চাপায় দুজন নিহত হয়েছেন। এদিকে ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটর সাইকেলের সঙ্গে লরির সংঘর্ষে এক কলেজ শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

পাবনা প্রতিনিধি জানান, পাবনার সুজানগরে পেট্রোলবাহী লরির চাপায় দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলা প্রাণিসম্পদ অফিসের পাশে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, সুজানগর উপজেলার চরসুজানগর গ্রামের লবাই প্রামাণিকের ছেলে কামরুল ইসলাম (৩৫) ও পৌর সদরের মসজিদপাড়া মহলস্নার আবু বকরের ছেলে আব্দুল মান্নান (৩৮)।

পুলিশ জানায়, তেলবাহি লরিটি প্রাণিসম্পদ অফিসের সামনে নিচু সড়ক থেকে ওপরের দিকে উঠতে ছিল। হঠাৎ করেই চালক ব্রেক ফেল করলে গাড়িটি পেছনের দিকে চলে যায়। ওই সময় সেখানে দাঁড়িয়ে থাকা দুজন চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। সুজানগর থানার ওসি জালাল উদ্দিন জানান, খবর পেয়ে দ্রম্নত ঘটনাস্থল থেকে নিহত দুজনের মরদেহ উদ্ধার করে ও গাড়িটি জব্দ করে পুলিশ। দুর্ঘটনার পর গাড়ি ফেলে চালক ও হেলপার পালিয়ে গেছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি জানান, ময়মনসিংহের গফরগাঁওয়ে মোটর সাইকেলের সঙ্গে লরি ট্রাকের সংঘর্ষে আল মামুন রাব্বী (১৮) নামে এক কলেজ শিক্ষার্থীর মৃতু্য হয়েছে। মঙ্গলবার উপজেলার গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া বাজারসংলগ্ন মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত কলেজ শিক্ষার্থী উপজেলার রসুলপুর ইউনিয়নের সান্দাইন গ্রামের প্রবাসী চাঁন মিয়ার ছেলে। তিনি গফরগাঁও সরকারি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী। জানা যায়, মোটর সাইকেল আরোহী আল মামুন রাব্বী ও তার সহপাঠী আরাফাত প্রাইভেট পড়ে বাড়ি ফিরছিলেন।

বাড়ি ফেরার পথে গফরগাঁও-রসুলপুর সড়কের পুখুরিয়া মোড় এলাকায় পৌঁছলে একই দিক থেকে আসা দ্রম্নতগামী একটি লরি ট্রাক মোটর সাইকেলটির পেছনে ধাক্কা দিলে তারা গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক রাব্বীকে মৃত ঘোষণা করে এবং আহত আরাফাতকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠনো হয়।

গফরগাঁও থানা ওসি শাহীনুজ্জামান খান ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে