রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

উলস্নাপাড়ায় নির্বাচনে আনসারের দায়িত্বে অষ্টম শ্রেণির স্কুলছাত্র!

সিরাজগঞ্জ প্রতিনিধি
  ২২ মে ২০২৪, ০০:০০
উলস্নাপাড়ায় নির্বাচনে আনসারের দায়িত্বে অষ্টম শ্রেণির স্কুলছাত্র!

সিরাজগঞ্জের উলস্নাপাড়ায় অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রকে আনসারের পোশাক পরিয়ে নির্বাচনের ডিউটি করানো হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। চাচা আলামিনের পরিবর্তে সে নির্বাচনে আনসারের ডিউটি করতে এসেছে বলে ওই স্কুলছাত্র জানিয়েছে। তবে সে কীভাবে ডিউটিতে এসেছে তা নিয়ে প্রশ্ন উঠেছে।

মঙ্গলবার সকাল ৯টায় সিরাজগঞ্জের উলস্নাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে সরেজমিনে দেখা যায়, মো. হোসাইন (১৪) নামে এক শিশু আনসারের পোশাক পরে নির্বাচনের ডিউটি করছে। তাকে জিজ্ঞাসা করলে জানায়, তার বাড়ি উলস্নাপাড়া উপজেলার বড়হর ইউনিয়নের পাগলা বোয়ালিয়া গ্রামে। বাবা জয়নাল আবেদীন আনসারের ইউনিয়ন কমান্ডার। সে পাগলা বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। চাচা অসুস্থ থাকায় তার পরিবর্তে সে ডিউটিতে এসেছে।

উলস্নাপাড়া আদর্শ উচ্চ বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আহসান কবির বলেন, ওই শিশু কীভাবে নির্বাচন ডিউটিতে এসেছে তা আমি বলতে পারব না। এ বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী বলতে পারবে।

এই কেন্দ্রে দায়িত্বরত পস্নাটুন কমান্ডার (পিসি) ইকবাল হোসেন বলেন, আনসারের তালিকায় হোসাইনের নাম নেই। চাচা অসুস্থ থাকায় কোনো লোক না পাওয়ায় তাকে আনা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে