রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

দুই জেলায় ট্রাকচাপায় ২ জনের মৃতু্য

স্বদেশ ডেস্ক
  ২২ মে ২০২৪, ০০:০০
দুই জেলায় ট্রাকচাপায় ২ জনের মৃতু্য

নাটোরের বড়াইগ্রামে মাটি টানা ট্রাক্টরের নিচে চাপা পড়ে চালক নিহত হয়েছেন। এদিকে চট্টগ্রামের মিরসরাইয়ে ট্রাকচাপায় এক ইউপি সদস্যের মৃতু্য হয়েছে। প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

নাটোর প্রতিনিধি জানান, নাটোরের বড়াইগ্রামে মাটি টানা ট্রাক্টরের নিচে চাপা পড়ে মেহেদী হাসান (২০) নামে এক চালক নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ১টার দিকে উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের পিওভাগ গ্রামে ওই দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান নওগাঁর ধামইরহাট থানার চকভবানী গ্রামের নজরুল ইসলামের ছেলে।

স্থানীয় ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক বলেন, সোমবার রাতে একটি টাক্টর মাটি নামাতে গিয়ে উল্টে যায়। এতে চালক মেহেদী হাসান ট্রাক্টরের নিচে পড়ে গুরুতর আহত হন। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নেওয়ার পথে তিনি মারা যান। বড়াইগ্রাম থানার ওসি শফিউল আযম খাঁন বলেন, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি জানান, চট্টগ্রামের মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় গোপাল চন্দ্র চৌধুরী (৫৫) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রামের একটি হাসপাতালে মারা যান তিনি। তিনি উপজেলার ১২নং খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য।

স্থানীয়রা জানান, গত শুক্রবার সন্ধ্যায় রাস্তা পার হওয়ার সময় চট্টগ্রামমুখী ট্রাকের ধাক্কায় মাথায় গুরুতর আঘাত পান তিনি। এমন অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। অবস্থার অবনতি হলে পরবর্তী সময়ে মেরিন সিটি মেডিকেল কলেজ হাসপাতালের লাইফ সাপোর্টে থাকার তিন দিন পর মারা যান তিনি। খৈয়াছড়া ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আবছার মৃতু্যর বিষয়টি নিশ্চিত করেছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে