রোববার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

আড়াইহাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

তিন জেলায় পাঁচজন মাদককারবারি গ্রেপ্তার
স্বদেশ ডেস্ক
  ২২ মে ২০২৪, ০০:০০
আড়াইহাজারে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ডাকাতি করতে গিয়ে গণধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করেছের্ যাব। এছাড়াও তিন জেলায় আরও ৫ মাদককারবারিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। আঞ্চলিক স্টাফ রিপোর্টাও প্রতিনিধিদের পাঠানো তথ্যে বিস্তারিত খবর-

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, ডাকাতি করতে গিয়ে কাঙ্ক্ষিত মালামাল ঘরে না থাকায় ক্ষোভের বশবতী হয়ে যুবতীকে ধর্ষণ করেছে ডাকাত দল। গত ১৫ মে নারায়ণগঞ্জের আড়াইহাজারে চামুরকান্দি এলাকায় এক যুবতীকে গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার চার জনের জবানবন্দির ভিত্তিতে এ কথা বলেনর্ যাব-১১, আদমজী, নারায়ণগঞ্জ- এর অধিনায়ক কর্নেল তানভীর মাহমুদ পাশা। তিনি সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে সংবাদ মাধ্যমকে এ কথা জানান।

এ ঘটনায় ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত একটি দেশীয় তৈরি ওয়ান সুটার গান, একটি শাবল, একটি দা, দুটি রামদা এবং একটি সিএনজি উদ্ধার করে করের্ যাব-১১।

\হগ্রেপ্তাররা হলো- আড়াইহাজার এলাকার আব্দুলস্নাহ (২৪), চাঁনমিয়া (২৮) আয়নাল (২৫) এবং নরসিংদীর মাধবদী এলাকার মতিন।

তাদের নামে আড়াইহাজার, মাধবদী এবং চট্টগ্রাম থানায় একাধিক ডাকাতি, অস্ত্র ও নাশকতার মামলা রয়েছে বলে জানায়র্ যাব।

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া জানান, ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৬৯৮ বোতল ফেনসিডিলসহ দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় মাদকদ্রব্যবাহী একটি মাইক্রোবাস জব্দ করা হয়। রোববার দুপুরে আশুগঞ্জ উপজেলার সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল পস্নাজার সামনে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রুমন আহম্মদ শরীফ সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার ছানু মিয়ার ছেলে ও বিলস্নাল আহমদ একই উনিয়নের শেরপুর গ্রামের রফিক উদ্দিনের ছেলে।

আশুগঞ্জ থানার ওসি নাহিদ আহাম্মেদ বলেন, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

রংপুর প্রতিনিধি জানান, রংপুরে ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলার প্রধান আসামী নাজিবুল ইসলাম নাজিমকে গ্রেপ্তার করেছের্ যাব-১৩। সোমবারর্ যাব-১৩ উপ-পরিচালক (মিডিয়া) স্কোয়াডন লীডার মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। রংপুর নগরীর জুম্মাপাড়া পলিটেকনিক ইনস্টিটিউটের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

আসামি নাজিম দিনাজপুরের পার্বতীপুর উপজেলার উত্তর আটরাই গ্রামের মাহাবুব আলমের ছেলে। তাকে পার্বতীপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

সিরাজগঞ্জ প্রতিনিধি জানান, সিরাজগঞ্জের সলঙ্গার হাটিকুমরুল এলাকা থেকে ৩০ গ্রাম হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার রাত নয়টার দিকে হাটিকুমরুল এলাকার বুড়িবাড়ি নামক স্থান থেকে তাকে আটক করা হয়।

আটক রুবেল হোসেন (৩৫) সলঙ্গা থানার হাটিকুমরুল এলাকার আকবর আলীর ছেলে। সলঙ্গা থানার ওসি এনামুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, রুবেলকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

কাপ্তাই (রাঙামাটি) প্রতিনিধি জানান, রাঙামাটির চন্দ্রঘোনায় ৩০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ দুইজনকে আটক করা হয়েছে। শুক্রবার সন্ধায় চন্দ্রঘোনা থানার রাইখালী ইউপি এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলো কিলিমং মারমা (৩৮) ও সিংমং মারমা (২৯)। আটক আসামিদের বিরুদ্ধে চন্দ্রঘোনা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ জানায়।

আজমিরীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি জানান, হবিগঞ্জের আজমিরীগঞ্জে চোলাই মদ বিক্রিকালে সুনিল চন্দ্র দাস (৬০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় পুলিশ তার কাছ থেকে ৩৭ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। সোমবার রাতে উপজেলার পাহারপুর বাজার থেকে তাকে আটক করা হয়।

সুনিল দাস উপজেলার বদলপুর ইউনিয়নের পাহারপুর গাঙচরহাঠি গ্রামের বাসিন্দা।

আজমিরীগঞ্জ থানার ওসি ডালিম আহমেদ বলেন, আসামির বিরুদ্ধে আজমিরীগঞ্জ থানায় একটি মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি জানান, খাগড়াছড়ির রামগড়ে এক কেজি গাঁজা ও ৫০ পিস ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। সোমবার উপজেলার গর্জনতলীর সিদ্দিকের বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়েছে। আটকরা হলো রামগড় পৌরসভার গর্জনতলী এলাকার কান্ত মজুমদার (২২) ও হৃদয় কান্তি দে (২২)।

পুলিশ জানায়, এ বিষয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা রুজু করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়

উপরে